Govt Job Vacancy 2023

সেন্টার ফর ডেভেলমেন্ট অফ অ্যাডভান্সড কম্পিউটিং কর্মী নিয়োগ করবে, শূন্যপদ ক’টি?

কেন্দ্রীয় বৈদ্যুতিন এবং তথ্য প্রযুক্তি মন্ত্রকের অধীনস্থ এই সংস্থায় নন-সায়েন্টিফিক এবং টেকনিক্যাল বিভাগে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তেরা প্রতি মাসে ২৯ হাজার থেকে ৪৪ হাজার টাকা পর্যন্ত বেতন পেতে পারেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ১৫:২৮
Share:

সেন্টার ফর ডেভেলমেন্ট অফ অ্যাডভান্সড কম্পিউটিং (সি-ড্যাক)। ছবি: সংগৃহীত

কেন্দ্রীয় মন্ত্রকের অধীনস্থ সংস্থায় কর্মখালি। এই মর্মে সেন্টার ফর ডেভেলমেন্ট অফ অ্যাডভান্সড কম্পিউটিং (সি-ড্যাক)-এর তরফে একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, অ্যাডমিন এগজ়িকিউটিভ, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট এবং অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

অ্যাডমিন এগজ়িকিউটিভ, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট এবং অ্যাসিস্ট্যান্ট পদে ১২ থেকে ১৪ বছর অ্যাডমিনিস্ট্রেশন, ফিনান্স, হিউম্যান রিসোর্স কিংবা পারচেজ় বিভাগে কাজ করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। আবেদনকারীদের যে কোনও বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। ন্যূনতম ৫০ শতাংশ নম্বর থাকা প্রয়োজন। তাঁদের ৩৫ বছর বয়স হতে হবে। মোট শূন্যপদ ছ’টি।

সংশ্লিষ্ট পদের জন্য কেন্দ্র কিংবা রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীরাও আবেদন করতে পারবেন। তবে, প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। উল্লিখিত পদে আবেদনের ক্ষেত্রে কোনও অ্যাপ্লিকেশন ফি জমা দিতে হচ্ছে না।

Advertisement

আগ্রহীদের অনলাইনে একটি ফর্ম পূরণ করতে হবে। এ ছাড়াও, নাম নথিভুক্তকরণের জন্য বৈধ ইমেল আইডি এবং মোবাইল নম্বর জমা দিতে হবে। ওই ফর্মের সঙ্গেই ছবি-সহ সমস্ত নথি জমা দিতে হবে। অনলাইন পোর্টালে ২৮ অক্টোবর থেকে ১৭ নভেম্বর পর্যন্ত নাম নথিভুক্ত করা যাবে। বাছাই করা প্রার্থীদের ইমেল মারফত ইন্টারভিউয়ের দিন জানিয়ে দেওয়া হবে। আরও তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন