DVC Recruitment 2023

দামোদর ভ্যালি কর্পোরেশনে উচ্চপদে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪৫ বছর থেকে ৫৮ বছরের মধ্যে। নিযুক্তদের বেতনক্রম হবে ২,০০,০০০-৩,৭০,০০০ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১১:১৯
Share:

দামোদর ভ্যালি কর্পোরেশন। সংগৃহীত ছবি।

দামোদর ভ্যালি কর্পোরেশন (ডিভিসি)-এ উচ্চপদে প্রার্থী নিয়োগ করা হবে। সেই মর্মে কেন্দ্রীয় শক্তি মন্ত্রক এবং ডিভিসি-র তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কলকাতার অফিসেই ডেপুটেশনের ভিত্তিতে নিয়োগ করা হবে। আগ্রহীরা অফলাইনে আবেদন করতে পারবেন।

Advertisement

নিয়োগ হবে সংস্থার চেয়ারম্যান পদে। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪৫ বছর থেকে ৫৮ বছরের মধ্যে। নিযুক্তদের বেতনক্রম হবে ২,০০,০০০-৩,৭০,০০০ টাকা। একইসঙ্গে মিলবে অন্যান্য ভাতাও। প্রার্থীদের এই পদে পাঁচ বছরের জন্য অথবা অবসরগ্রহণের সময়কাল পর্যন্ত নিয়োগ করা হবে।

আবেদনের জন্য প্রার্থীদের কেন্দ্রীয় সরকার/ রাজ্য সরকার/ রাষ্ট্রায়ত্ত সংস্থায় অফিসার পদে নির্দিষ্ট বেতনক্রমে কর্মরত হতে হবে। ডিভিসিতে অফিসার পদে কাজের অভিজ্ঞতা থাকলেও আবেদন করতে পারবেন প্রার্থীরা। আবার যাঁদের এমবিএ ডিগ্রি-সহ বিদ্যুৎক্ষেত্র, ম্যানেজমেন্ট এবং ফিনান্স ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা রয়েছে,তাঁরাও আবেদন করতে পারবেন।

Advertisement

এই পদে নিয়োগ হবে সার্চ-কাম-সিলেকশন-কমিটির দ্বারা ডেপুটেশনের ভিত্তিতে। এর জন্য প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৯ জুলাই। এই বিষয়ে আগ্রহীরা বিস্তারিত জানতে পারবেন সংস্থার ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন