CNCI Kolkata Jobs 2023

কলকাতার চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মী প্রয়োজন, কী ভাবে আবেদন করবেন?

প্রতিষ্ঠানের হেমাটো অঙ্কোলজি বিভাগে সিনিয়র এবং জুনিয়র রেসিডেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ১৫:০৩
Share:

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতাল। ছবি: সংগৃহীত

রাজ্য সরকারি দফতরে কাজের সুযোগ। এই মর্মে কলকাতার চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রতিষ্ঠানের হেমাটো অঙ্কোলজি বিভাগে সিনিয়র এবং জুনিয়র রেসিডেন্ট পদে কর্মী প্রয়োজন। সংশ্লিষ্ট পদে মোট দু’জন ব্যক্তি নিয়োগ করা হবে।

Advertisement

সিনিয়র রেসিডেন্ট পদে মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (এমসিআই) অনুমোদিত শিক্ষা প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। তাঁদের এমসিআই-তে নাম নথিভুক্ত থাকা প্রয়োজন। বয়স ৩৭ বছরের মধ্যে হতে হবে।

জুনিয়র রেসিডেন্ট হিসাবে এমসিআই-তে নাম নথিভুক্ত রয়েছে, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। আবেদনকারীদের বয়স ৩০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। মোট ৪৪ দিনের জন্য উল্লিখিত পদে কর্মী নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের বাছাই করে নেওয়া হবে।

Advertisement

ইন্টারভিউয়ের জন্য ২০০ টাকা ফি জমা দিতে হবে। প্রার্থীদের রাজারহাটের ক্যাম্পাসে ইন্টারভিউ নেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা নির্দিষ্ট ঠিকানায় সমস্ত নথি এবং জীবনপঞ্জি নিয়ে ২৬ অক্টোবর বেলা ১১টার মধ্যে উপস্থিত হতে পারেন। আরও তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন