CSL Recruitment 2023

কোচিন শিপইয়ার্ড লিমিটেডে কর্মখালি, কোন পদে, কত বেতনে নিয়োগ?

প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় বছরে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে যথাক্রমে ৩৭,০০০ টাকা, ৩৮,০০০ টাকা এবং ৪০,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়া অতিরিক্ত কাজের জন্য প্রতি মাসে ৩০০০ টাকাও মিলবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৫৫
Share:

কোচিন শিপইয়ার্ড লিমিটেড। সংগৃহীত ছবি।

কেন্দ্রের বন্দর, নৌপরিবহণ এবং জলযান মন্ত্রকের অধীনস্থ সংস্থা কোচিন শিপইয়ার্ড লিমিটেডে চাকরির সুযোগ রয়েছে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে। চুক্তির ভিত্তিতে প্রার্থীদের নিয়োগ করা হবে। কলকাতায় সংস্থার শিপ রিপেয়ার ইউনিটে নিযুক্তদের পোস্টিং দেওয়া হবে। এর জন্য অনলাইনে আবেদনপত্র গ্রহণ করা হবে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে প্রজেক্ট অফিসার পদে। শূন্যপদ রয়েছে চারটি। অনূর্ধ্ব ৩০ বছর বয়সি প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। সংরক্ষিত প্রার্থীদের ক্ষেত্রে ছাড় থাকবে। প্রজেক্টের প্রয়োজন এবং নিযুক্তদের কাজের উপর নির্ভর করে এই পদে সর্বোচ্চ তিন বছরের জন্য প্রার্থীদের নিয়োগ করা হবে। প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় বছরে নিযুক্তদের মাসিক পারিশ্রমিকের পরিমাণ হবে যথাক্রমে ৩৭,০০০ টাকা, ৩৮,০০০ টাকা এবং ৪০,০০০ টাকা। এ ছাড়া অতিরিক্ত কাজের জন্য প্রতি মাসে ৩০০০ টাকাও মিলবে।

আবেদন জানানোর জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর পেয়ে স্নাতক হতে হবে। একই সঙ্গে তাঁদের ন্যূনতম দু’বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকাও প্রয়োজনীয়। এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তি থেকে বিস্তারিত জানা যাবে।

Advertisement

এই পদে নিয়োগ হবে অবজেক্টিভধর্মী প্রশ্নের উপর পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে। তার আগে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ ৪০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৭ সেপ্টেম্বর। নিয়োগের শর্তাবলি বিশদ জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন