Govt job in Jadavpur

যাদবপুরের ইন্ডিয়ান ইন্সটিটিউট অফ কেমিক্যাল বায়োলজিতে কর্মী নিয়োগ, কারা আবেদন করবেন?

প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, ইন্টারভিউয়ের মাধ্যমে ‘প্রজেক্ট ম্যানপাওয়ার’ শীর্ষক ক্ষেত্রে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ১৬টি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৩৮
Share:

ইন্ডিয়ান ইন্সটিটিউট অফ কেমিক্যাল বায়োলজি, যাদবপুর। ছবি: সংগৃহীত

যাদবপুরের কেন্দ্রীয় সংস্থায় কর্মখালি। কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইনডাস্ট্রিয়াল রিসার্চ-এর অধীনস্থ সংস্থায় কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি এই মর্মে ইন্ডিয়ান ইন্সটিটিউট অফ কেমিক্যাল বায়োলজির তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মোট ১৬টি শূন্যপদ রয়েছে।

Advertisement

সায়েন্টিফিক অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট, প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট, সিনিয়র প্রজেক্ট অ্যাসোসিয়েট, রিসার্চ অ্যাসোসিয়েট, সিনিয়র রিসার্চ ফেলো পদে কর্মী নিয়োগ করা হবে। রসায়ন, জীবন বিজ্ঞান, ফার্মাসি, অর্গ্যানিক কেমিস্ট্রি, কেমিক্যাল সায়েন্স, মাইক্রোবায়োলজি, বায়োটেকনোলজি, বায়োকেমিস্ট্রি, বায়োফিজিক্স, বায়োলজিক্যাল সায়েন্সেস, ফার্মাসিউটিক্যাল কেমিস্ট্রি— উল্লিখিত বিষয়ে প্রার্থীদের স্নাতকোত্তর ডিগ্রি থাকা আবশ্যক।

আবেদনকারীদের পিএইচডি ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। তাঁদের ৩২ থেকে ৫০ বছর বয়স হতে হবে। পদের নিরিখে ১৮ হাজার থেকে ৪৭ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে উল্লিখিত পদের জন্য কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

গবেষণামূলক কাজের পূর্ব অভিজ্ঞতা রয়েছে, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। ১২ এবং ১৩ অক্টোবর প্রতিষ্ঠানের যাদবপুর কেন্দ্রে উল্লিখিত পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। ওই দিন আবেদনপত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মক্ষেত্রের শংসাপত্র-সহ অন্যান্য নথি নিয়ে নির্দিষ্ট সময়ে উপস্থিত থাকতে হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন