WB Govt Job 2024

অবসরপ্রাপ্তদের কাজের সুযোগ দিচ্ছে দার্জিলিং জেলা, কোন পদে নিয়োগ?

প্রতি মাসে ১০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। শুধু মাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদন করতে পারবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ১৮:৪২
Share:

প্রতীকী ছবি।

দার্জিলিং জেলা প্রশাসনে কাজের সুযোগ। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত বিজ্ঞপ্তি দার্জিলিং জেলার ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

Advertisement

ইন্টারভিউয়ের মাধ্যমে ক্লার্ক পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। শুরুতে কাজের মেয়াদ এক বছরের। যদিও প্রয়োজন অনুসারে এই মেয়াদ বৃদ্ধি হতে পারে। প্রতি মাসে ১০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। শুধু মাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদন করতে পারবেন। এ জন্য প্রার্থীর বয়স ৬ মার্চ ’২৪ অনুযায়ী ৬৪ বছরের নীচে হতে হবে। প্রার্থীদের শারীরিক ভাবে সুস্থ থাকা প্রয়োজনীয়। বাকি যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ৬ মার্চ ’২৪ ইন্টারভিউ হবে। সকাল সাড়ে ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিন বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় প্রার্থীদের আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে পৌঁছতে হবে। আবেদনপত্র সংগ্রহের জন্য প্রথমে দার্জিলিং জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকেই আবেদনপত্র ডাউনলোড করা যাবে। ইন্টারভিউয়ের দিন ওই আবেদনপত্র পূরণ করে সঙ্গে প্রয়োজনীয় নথি নিয়ে যেতে হবে।

Advertisement

এই সংক্রান্ত বিস্তারত তথ্য এবং শর্তাবলি জানতে দার্জিলিং জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন