GRSE Limited Recruitment 2023

গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডে চাকরির সুযোগ, শূন্যপদ ক’টি?

প্রার্থীদের বয়স ৬৫ বছরের মধ্যে হলে এই পদে আবেদন করতে পারবেন। কিছু ক্ষেত্রে সংস্থার সিদ্ধান্ত অনুযায়ী বয়ঃসীমা ৬৯ বছর করা হতে পারে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৮:২১
Share:

গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডে প্রার্থী নিয়োগ করা হবে। সে সংক্রান্ত সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রকের অধীনস্থ এই সংস্থা। চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে এই পদে। আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইন এবং অফলাইনে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে এক্সপার্ট/ স্পেশালিস্ট (এইচআর স্ট্র্যাটেজি) বা বিশেষজ্ঞ পদে। শূন্যপদ রয়েছে একটি। প্রার্থীদের বয়স ৬৫ বছরের মধ্যে হলে এই পদে আবেদন করতে পারবেন। কিছু ক্ষেত্রে সংস্থার সিদ্ধান্ত অনুযায়ী বয়ঃসীমা ৬৯ বছর করা হতে পারে। চুক্তির ভিত্তিতে এই পদে প্রার্থীকে প্রথমে দু’বছরের জন্য নিয়োগ করা হবে। পরে সংস্থার প্রয়োজন এবং নিযুক্ত ব্যক্তির কাজের উপর নির্ভর করে এই মেয়াদ বাড়ানো হতে পারে। বিজ্ঞপ্তিতে মাসিক পারিশ্রমিকের বিষয়ে স্পষ্ট ভাবে কিছু জানানো হয়নি।

এই পদের জন্য প্রার্থীদের স্নাতকের পর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট/ হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট/ পার্সোনেল ম্যানেজমেন্ট/ ইন্ডাস্ট্রিয়াল রিলেশনস/ সোশাল ওয়ার্ক/ লেবার ওয়েলফেয়ারে এমবিএ/ পিজি ডিগ্রি/ পিজি ডিপ্লোমা অথবা সমতুল যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ২৪ বছরের পেশাদারি অভিজ্ঞতাও জরুরি। রয়েছে অন্যান্য যোগ্যতার মাপকাঠিও যা মূল বিজ্ঞপ্তি থেকে বিশদ জানা যাবে।

Advertisement

এই পদে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। ইন্টারভিউয়ের দিনক্ষণ যথাসময়ে জানানো হবে। এর জন্য প্রার্থীদের প্রথমে সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। অসংরক্ষিত প্রার্থীদের এর সঙ্গে আবেদনমূল্য বাবদ ৫০০ টাকা জমা দিতে হবে। সংরক্ষিত প্রার্থীদের কোনও অর্থ জমা করার প্রয়োজন নেই। অনলাইনে আবেদনের শেষ দিন আগামী ২৯ সেপ্টেম্বর। এর পর আবেদনপত্রের প্রিন্ট আউট এবং অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানাতেও পাঠাতে হবে। আগামী ৩ অক্টোবর নথি পাঠানোর শেষ দিন। নিয়োগ সংক্রান্ত সমস্ত শর্তাবলি দেখার জন্য সংস্থার ওয়েবসাইট দেখতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন