IPGMER Recruitment 2024

আইপিজিএমইআর কলকাতায় কর্মী প্রয়োজন, কারা আবেদন করতে পারবেন?

সংশ্লিষ্ট সংস্থায় ক্লিনিক্যাল ট্রায়াল কোঅর্ডিনেটর পদে কর্মী প্রয়োজন। ওই পদে নিযুক্ত ব্যক্তি মাসে ২০,০০০ টাকা সাম্মানিক হিসাবে পাবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৩১
Share:

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। নিজস্ব চিত্র।

রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কাজের সুযোগ। ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইপিজিএমইআর) এবং এসএসকেএম হাসপাতালের তরফে ক্লিনিক্যাল ট্রায়াল কোঅর্ডিনেটর পদে নিয়োগ করা হবে। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

নিযুক্ত ব্যক্তিদের একটি প্রকল্পের অধীনে কাজ করতে হবে। ওই প্রকল্পের নাম— ‘ক্লিনিক্যাল ট্রায়াল নেটওয়ার্ক ফর হসপিটাল বেসড ট্রায়াল ইন ডায়াবেটোলজি’। বায়োটেকনোলজি ইন্ডাস্ট্রি রিসার্চ অ্যাসিস্ট্যান্টস কাউন্সিলের তরফে এই প্রকল্পে আর্থিক অনুদান দেওয়া হবে। বেসিক সায়েন্সে কিংবা ফার্মাসিতে স্নাতক ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীকে নিয়োগ করা হবে। শূন্যপদ দু’টি।

এই পদে চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের বিজ্ঞপ্তি অনুযায়ী, গবেষণামূলক কাজ এবং কম্পিউটারের সাহায্যে কাজ করার পূর্ব অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

Advertisement

চুক্তির ভিত্তিতে ওই পদে নিযুক্ত ব্যক্তিদের কাজ করতে হবে। তবে কাজের মেয়াদ সম্পর্কে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের তরফে কোনও তথ্য জানানো হয়নি। প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, এই পদে নিযুক্ত ব্যক্তিকে মাসে ২০,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

উল্লিখিত পদে আগ্রহীদের ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। জীবনপঞ্জি, শংসাপত্র এবং অন্যান্য নথি আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে। সংশ্লিষ্ট পদে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। আবেদনকারীদের সঙ্গে নিয়োগের পরবর্তী পর্যায়ের জন্য প্রতিষ্ঠানের তরফে যোগাযোগ করে নেওয়া হবে। ওই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিশদ জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন