Jobs in Purba Bardhaman

পূর্ব বর্ধমান জেলার স্বাস্থ্য দফতরের তরফে নিয়োগ, কোন পদে? বেতনই বা কত?

প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩০ হাজার টাকা। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৩ ১৯:০৬
Share:

প্রতীকী চিত্র।

পূর্ব বর্ধমান জেলায় রয়েছে চাকরির সুযোগ। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেলার প্রশাসনিক ওয়েবসাইটে গেলে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।

Advertisement

ক্লিনিক্যাল সাইকোলজিস্ট নিয়োগ করা হবে। ন্যাশনাল মেন্টাল হেলথ প্রোগ্রামের অধীনে পূর্ব বর্ধমান জেলার কাটোয়া সাব ডিভিশন্যাল হসপিট্যালে নেওয়া হবে ক্লিনিক্যাল সাইকোলজিস্ট। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩০ হাজার টাকা। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে ডিগ্রি থাকতে হবে। ন্যূনতম এক বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীকে পূর্ব বর্ধমানের প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’ এবং ‘রিক্রুটমেন্টে’ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ১৪ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পূর্ব বর্ধমানের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন