Recruitment in RGKar

আরজি কর মেডিক্যাল কলেজে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে প্রকাশিত একটি নিয়োগের বিজ্ঞপ্তি অনুযায়ী, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে মেডিক্যাল অফিসার এবং স্টাফ নার্স পদে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৫:৪০
Share:

আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত

আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কাজের সুযোগ। এই প্রতিষ্ঠানে মেডিক্যাল অফিসার এবং স্টাফ নার্স পদে কর্মখালি রয়েছে। মোট দু’জন কর্মীকে নিয়োগ করা হবে। এই মর্মে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, উল্লিখিত পদে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

Advertisement

মেডিক্যাল অফিসার পদে আবেদনকারীদের ইন্ডিয়ান মেডিক্যাল কাউন্সিল কিংবা ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিল অনুমোদিত ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি থাকা আবশ্যক। থ্যালাসেমিয়া রোগীদের নিয়ে কাজ করার অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। অনূর্ধ্ব ৬২ বছর বয়সিদের নিয়োগ করা হবে।

স্টাফ নার্স পদে ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অথবা ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিলের জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফরি (জিএনএম) কোর্সটি সম্পূর্ণ করেছেন, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। পাশাপাশি, তাঁদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠানে থ্যালাসেমিয়া বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। অনূর্ধ্ব ৪০ বছর বয়সিরা কাজের সুযোগ পাবেন।

Advertisement

উল্লিখিত পদে ছ’মাস চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। ২ নভেম্বর বিজ্ঞপ্তিতে থাকা ফর্মটি পূরণ করে নিয়ে আসতে হবে। অন্যান্য আনুষঙ্গিক নথিও সঙ্গে রাখতে হবে। আগ্রহীদের আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের প্ল্যাটিনাম জুবলি বিল্ডিংয়ে বেলা ১১টার আগে উপস্থিত থাকতে হবে। এই বিষয়ে আরও জানতে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন