Govt Job Recruitment 2024

রাইটস লিমিটেডে কর্মখালি, কোন পদে নিয়োগ? শূন্যপদ ক’টি?

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩২ বছরের মধ্যে হওয়া দরকার। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৭:৩৬
Share:

রাইটস লিমিটেড।

কেন্দ্র সরকার অধীনস্থ রেল ইন্ডিয়া টেকনিক্যাল অ্যান্ড ইকোনমিক সার্ভিস (রাইটস) লিমিটেডে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে তাদের ওয়েবসাইটে বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে।

Advertisement

অ্যাসিসট্যান্ট ম্যানেজার পদে নিয়োগ করা হবে কর্মী। ফিন্যান্স বিভাগে কাজ করতে হবে। সাধারণ বিভাগ এবং সংরক্ষিত বিভাগ মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ১৬টি। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩২ বছরের মধ্যে হওয়া দরকার। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। আবেদনের জন্য চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট/ কস্ট অ্যাকাউন্ট্যান্ট হতে হবে। পাশাপাশি, অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন হবে ৪০ হাজার থেকে ১ লক্ষ ৪০ হাজার টাকার মধ্যে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

Advertisement

প্রথমে রাইটসের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। পাশাপাশি, আবেদনমূল্য জমা দেওয়া দরকার। ২৯ জানুয়ারির মধ্যে আবেদনপত্র জমা দেওয়া দরকার। লিখিত পরীক্ষা নেওয়া হবে। তার জন্য অ্যাডমিট কার্ড প্রকাশিত হবে ২৯ তারিখ বিকেল ৫টার সময়। ৪ ফেব্রুয়ারি লিখিত পরীক্ষা হবে আগ্রহীদের। এর পর ফেব্রুয়ারি অথবা মার্চ মাসে ইন্টারভিউ হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাইটেসের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন