Malda Govt Job 2023

দ্বাদশ উত্তীর্ণদের জন্য মালদহের চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে কর্মখালি

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে ফ্লেবোটোমিস্ট পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। উল্লিখিত পদে চুক্তির ভিত্তিতে তিন মাসের জন্য নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৪১
Share:

চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতাল, মালদহ। ছবি: সংগৃহীত

রাজ্য সরকারের অধীনে কাজের সুযোগ। সম্প্রতি রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, মালদহের চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে ডেঙ্গি অ্যান্ড চিকুনগুনিয়া কেস ম্যানেজমেন্ট বিভাগে কাজ করার জন্য ফ্লেবোটোমিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে তিন মাস ওই পদে মোট দু’জন কর্মীকে কাজ করতে হবে।

Advertisement

উল্লিখিত পদে দ্বাদশ উত্তীর্ণ প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। ১৮ থেকে ৪০ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে, তাঁদের ডিপ্লোমা ইন মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি (ডিএমএলটি) কিংবা ব্যাচেলর ইন মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি (বিএমএলটি) উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, পদপ্রার্থীদের রক্ত নেওয়ার বিষয়ে অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

নিযুক্ত ব্যক্তিদের মাসে ৫,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে। প্রার্থীদের যোগ্যতা এবং অভিজ্ঞতার ভিত্তিতে উল্লিখিত পদে নিয়োগ করা হবে। আগ্রহীদের ডাকযোগে নির্দিষ্ট ঠিকানায় স্পিড পোস্টের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে যাবতীয় নথিও পাঠাতে হবে।

Advertisement

উল্লিখিত পদের ক্ষেত্রে আবেদনপত্রে কোনও তথ্য অসম্পূর্ণ থাকলে ওই প্রার্থীর আবেদন বাতিল করা হবে। বাছাই করা প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার ভিত্তিতে ইন্টারভিউয়ের জন্য ডেকে নেওয়া হবে। এই পদে আবেদনের শেষ তারিখ ৩০ সেপ্টেম্বর। সংশ্লিষ্ট বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন