IISC Recruitment 2023

স্যাপ কনসালট্যান্ট পদে কর্মখালি, আবেদনের শেষ দিন কবে?

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্সে স্যাপ ফাংশনাল কনসালট্যান্ট পদে কর্মী প্রয়োজন। এই পদে চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ১৪:১৩
Share:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স, বেঙ্গালুরু। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান ইনস্টিটিউটস অফ সায়েন্সের তরফে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তদের ডিজিটাল ক্যাম্পাস অ্যান্ড আইটি সার্ভিসেস (ডিজিটস)-এ কাজ করতে হবে। প্রতিষ্ঠানের তরফে স্যাপ ফাংশনাল কনসালট্যান্ট পদে বিভিন্ন বিভাগে কাজ করতে হবে। প্রসঙ্গত স্যাপ-র পুরো অর্থ হল ‘সিস্টেম অ্যাপ্লিকেশন অ্যান্ড প্রোডাক্টস ইন ডেটা প্রসেসিং’।

Advertisement

উল্লিখিত পদে কম্পিউটার সায়েন্স, ইনফরমেশন টেকনোলজি, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকদের নিয়োগ করা হবে। তবে, বাণিজ্য, বিজ্ঞান শাখায় স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের আবেদনও গ্রহণ করা হবে। মোট ৪টি পদে কর্মী নিয়োগ করা হবে।

তবে আবেদনকারীদের তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। পাশাপাশি, তাঁদের একটি নির্দিষ্ট মডিউলে স্যাপের শংসাপত্র থাকা বাধ্যতামূলক। নিযুক্তদের মোট এক বছরের জন্য প্রাথমিক ভাবে কাজ করতে হবে। সর্বাধিক পাঁচ বছরের জন্যে এই পদে কাজ করার সুযোগ থাকবে।

Advertisement

সংশ্লিষ্ট পদে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। নিযুক্ত ব্যক্তি মাসে ৬০ হাজার টাকা পারিশ্রমিক পাবেন। আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। ৭ ডিসেম্বরের মধ্যে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের শংসাপত্র-সহ আবেদনপত্র জমা দিতে হবে। বাছাই করা প্রার্থীদের সঙ্গে প্রতিষ্ঠানের তরফে যোগাযোগ করে নেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন