WBPDCL Recruitment 2023

রাজ্যের বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশনে কর্মখালি, ইন্টারভিউয়ের মাধ্যমে কোন কোন পদে নিয়োগ?

সিনিয়র এগজ়িকিউটিভ (সিকিউরিটি) এবং ইন্সট্রাক্টর (ইলেকট্রিক্যাল) পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে ৪০,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৩৮
Share:

প্রতীকী চিত্র।

অবসরপ্রাপ্তদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে রাজ্যের বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশন বা ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (ডব্লিউবিপিডিসিএল)-এ। সেই মর্মে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। দু’টি ভিন্ন পদে নিয়োগ করা হবে প্রার্থীদের। পশ্চিম বর্ধমানের রূপনারায়ণপুরে সংস্থার বিভিন্ন বিদ্যুৎকেন্দ্র/ বিদ্যুৎ প্রকল্প এবং গ্রুপ ভোকেশনাল ট্রেনিং সেন্টারে পোস্টিং দেওয়া হবে নিযুক্তদের।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে সিনিয়র এগজ়িকিউটিভ (সিকিউরিটি) এবং ইন্সট্রাক্টর (ইলেকট্রিক্যাল) পদে। মোট শূন্যপদ রয়েছে দু’টি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৬৩ বছরের মধ্যে। প্রার্থীদের প্রথমে তিন বছরের জন্য পদগুলিতে নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়তে পারে। সিনিয়র এগজ়িকিউটিভ (সিকিউরিটি) এবং ইন্সট্রাক্টর (ইলেকট্রিক্যাল) পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে ৪০,০০০ টাকা।

সিনিয়র এগজ়িকিউটিভ (সিকিউরিটি) পদের জন্য প্রার্থীদের স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতকের পাশাপাশি ডেপুটি সুপারিন্টেডেন্ট অফ পুলিশ বা অন্যান্য ঊর্ধ্বতন পদ থেকে অবসরপ্রাপ্ত পুলিশ আধিকারিক হতে হবে। অন্য পদটিতেও আবেদনের জন্য যোগ্যতার আলাদা মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে।

Advertisement

পদগুলিতে বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউ হবে আগামী ৯ অক্টোবর সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত। সল্টলেকের বিদ্যুৎ উন্নয়ন ভবনে এই ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। প্রার্থীদের ওই দিন বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে পূরণ করা আবেদনপত্র এবং অন্যান্য প্রয়োজনীয় নথি সঙ্গে রাখতে হবে। নিয়োগের শর্তাবলি এবং বাকি তথ্য বিশদ জানার জন্য আগ্রহীরা সংস্থার ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন