WB Govt Jobs

রাজ্যের নগরোন্নয়ন দফতরে চাকরি, শূন্যপদ ৪৫টি

মোট শূন্যপদ রয়েছে ৪৫টি। প্রতি মাসে ৬২ হাজার টাকা করে বেতন হিসাবে দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১৭:১২
Share:

প্রতীকী চিত্র।

রাজ্য সরকার অধীনস্থ স্টেট আরবান ডেভেলপমেন্ট এজেন্সিতে রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

হেলথ অফিসার নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। মোট শূন্যপদ রয়েছে ৪৫টি। প্রতি মাসে ৬২ হাজার টাকা করে বেতন হিসাবে দেওয়া হবে। প্রথমে এক বছরের চুক্তিতে নেওয়া হবে হেলথ অফিসারদের। পরে, প্রয়োজন অনুযায়ী চুক্তির মেয়াদ বাড়তে পারে। আবেদনকারীর বয়স ৬৭ বছর বয়সের মধ্যে হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। তবে তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। তার জন্য প্রার্থীকে প্রথমে স্টেট আরবান ডেভেলপমেন্ট এজেন্সির সাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। এর পর বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। শেষে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। অথবা, আইডিতে মেল করলেও হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে স্টেট আরবান ডেভেলপমেন্ট এজেন্সির ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন