Kailia Posey: ১৬ বছর বয়সে আত্মঘাতী ইন্টারনেটের পরিচিত ‘গ্রিনিং গার্ল’, রিয়েলিটি শো তারকা কাইলিয়া

২০১২ সালে তাঁর ‘গ্রিনিং গার্ল’ মিমের জন্যই তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। কাইলিয়ার আত্মহত্যার খবর তাঁর মা নেটমাধ্যমে সকলকে জানান।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ মে ২০২২ ০৭:১৬
Share:

ফাইল চিত্র।

আত্মঘাতী হলেন আমেরিকার জনপ্রিয় রিয়্যালিটি শো তারকা কাইলিয়া পোসে। সংবাদ সংস্থা সূত্রে খবর, ওয়াশিংটনের বিচ বে স্টেট পার্ক থেকে উদ্ধার করা হয়েছে ১৬ বছর বয়সি কিশোরীর মৃতদেহ। ঘটনাস্থল থেকে কানাডা সীমান্ত কয়েক কিলোমিটার দূরে।

কাইলিয়া শুধু রিয়্যালিটি শো তারকাই ছিলেন না। ওই শো চলাকালীন তাঁর ‘গ্রিনিং গার্ল’ একটি মিমও ভাইরাল হয়। ২০১২ সালে তাঁর মিমের জন্যই তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। নেটমাধ্যমে কাইলিয়ার আত্মহত্যার খবর জানান তাঁর মা। তিনি লেখেন, ‘আমার কোনও ভাষা নেই। একটি সুন্দর বাচ্চা মেয়ে আমাদের ছেড়ে চলে গিয়েছে। আমরা কাইলিয়ার জন্য শোক পালন করছি। দয়া করে আমাদের গোপনীয়তা রক্ষা করবেন।’

কাইলিয়ার মা মার্সি পোসে সংবাদ সংস্থাকে জানান, ‘ছোট থেকেই উচ্চাকাঙ্ক্ষী ছিল কাইলিয়া। অনেক পুরস্কার জিতেছে। সম্প্রতি হাইস্কুলের চিয়ারলিডার টিমে নির্বাচিতও হয়েছিল। সামনে উজ্জ্বল ভবিষ্যৎ ছিল। কিন্তু, দুর্ভাগ্যবশত এক অবিশ্বাস্য মুহূর্তে কাইলিয়া নিজের জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিল।’

কাইলিয়ার স্মৃতির উদ্দেশে তাঁর পরিবার একটি তহবিল সংগ্রহ করছেন যা আত্মহত্যা প্রবণ ব্যক্তিদের সঠিক পথে আনতে সাহায্য করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন