Aishwarya Rai Bachchan

ঐশ্বর্যাই তাঁর মা, আরাধ্যার দাদা তিনি! কার দাবিতে নড়েচ়ড়ে বসল গোটা বচ্চন পরিবার?

বিগ বি-র নাতনি আরাধ্যার দাদা তিনি! ঐশ্বর্যা তাঁর মা, দাবি অন্ধ্রপ্রদেশের এক ব্যক্তির।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫৪
Share:

২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধার পরে ২০১১ সালে মা হন ঐশ্বর্যা। তাঁর মেয়ে আরাধ্যা বচ্চনের বয়স এখন ১১। ছবি: সংগৃহীত।

ঐশ্বর্যা রাই বচ্চন নাকি তাঁর মা। আরাধ্যা বচ্চন তাঁর ছোট বোন। দাবি করে বসলেন অন্ধ্রপ্রদেশের জনৈক ব্যক্তি। বছর পাঁচেক আগের এক ভিডিয়ো ফের ভাইরাল সমাজমাধ্যমে। তবে কি সত্যি বলছেন ওই ব্যক্তি? ধাঁধায় অনুরাগীরা।

Advertisement

তাঁর নাম সঙ্গীত কুমার। অন্ধ্রপ্রদেশের বাসিন্দা তিনি। ভিডিয়োতে তাঁর দাবি, তিনি ঐশ্বর্যা রাই বচ্চনের ছেলে। ১৯৮৮ সালে নাকি আইভিএফ পদ্ধতির মাধ্যমে লন্ডনে তাঁর জন্ম দিয়েছিলেন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা। শুধু তাই নয়, সঙ্গীতের দাবি, দু’বছর বয়স পর্যন্ত তাঁর দেখাশোনার দায়িত্ব নিয়েছিলেন ঐশ্বর্যার বাবা-মা।

দুই সন্তানের মা ঐশ্বর্যা? ভাইরাল ভিডিয়োতে কী দাবি? ছবি: সংগৃহীত।

ভিডিয়োতে ঐশ্বর্যার প্রয়াত বাবা কৃষ্ণরাজ রাই ও অভিনেত্রীর মা বৃন্দা রাইয়ের কথাও উল্লেখ করেন তিনি। ছোটবেলায় নাকি তাঁদের কাছেই মানুষ হয়েছেন তিনি, দাবি সঙ্গীত কুমারের। তার পর নাকি তাঁদের কাছ থেকে বাবা বদিবেলু রেড্ডির কাছে আসেন তিনি। দু’ বছর বয়সে তাঁর সঙ্গে বিশাখাপত্তনমে আসেন তিনি। তার পর থেকে সেখানেই বেড়ে ওঠা। তা হলে কী ভাবে জানতে পারলেন যে, তিনি ঐশ্বর্যা রাই বচ্চনের সন্তান? সঙ্গীত জানান, তাঁর জন্ম সংক্রান্ত সব নথি নষ্ট করে দিয়েছেন তাঁর আত্মীয়েরা। তবে সত্যি জানতে পারার পরেই মুম্বইয়ে চলে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন সঙ্গীত।

Advertisement

মুম্বইয়ে এসে নিজের মা ঐশ্বর্যার সঙ্গেই থাকতে চান তিনি, জানান অন্ধ্রপ্রদেশের ওই ব্যক্তি।

সঙ্গীতের দাবি, ১৯৮৮ সালে লন্ডনে আইভিএফ পদ্ধতিতে জন্ম তাঁর। সেই হিসাব মতো তাঁর বর্তমান বয়স ৩৫ বছর। ঐশ্বর্যা রাই বচ্চনের বয়স এখন ৪৯ বছর। যদি সঙ্গীতের দাবি সত্যি হয়, তবে ১৪ বছর বয়সে সন্তানের জন্ম দিয়েছিলেন বিশ্বসুন্দরী, যা প্রায় অবিশ্বাস্য। প্রসঙ্গত, ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধার পরে ২০১১ সালে মা হন ঐশ্বর্যা। তাঁর মেয়ে আরাধ্যা বচ্চনের বয়স এখন ১১।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন