Entertainment News

প্রথম বিদেশ সফরে কোথায় যাচ্ছে তৈমুর?

এ বার একঘেয়েমি কাটাতে চান খুদে নবাব। শোনা যাচ্ছে, স্বাদবদল করতে এ বার নাকি ছুটি কাটাতে বিদেশে পাড়ি দেবেন তৈমুর আলি খান পটৌডি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ জুন ২০১৭ ১৫:৪৯
Share:

মায়ের সঙ্গে তৈমুর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে

বাণিজ্য নগরীতে ঘোরাঘুরি অনেক হল। এ বার একঘেয়েমি কাটাতে চান খুদে নবাব। শোনা যাচ্ছে, স্বাদবদল করতে এ বার নাকি ছুটি কাটাতে বিদেশে পাড়ি দেবেন তৈমুর আলি খান পটৌডি। বি-টাউন সূত্রে খবর, লন্ডনই নাকি তৈমুরের প্রথম হলিডে ডেস্টিনেশন।

Advertisement

বিষয়টা খোলসা করা যাক। আসলে কিছু দিনের মধ্যেই নতুন একটি বিজ্ঞাপনের কাজে হাত দেবেন করিনা। সম্প্রতি একটি আন্তর্জাতিক লাক্সারি ঘড়ির কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সেই কোম্পানির বিজ্ঞাপনের শুটিং হবে লন্ডনে। জুনের শেষ সপ্তাহেই সম্ভবত এই বিজ্ঞাপনের কাজে বিদেশে উড়ে যেতে হবে তাঁকে। কিন্তু করিনার ঘনিষ্ঠ সূত্রে খবর, মাত্র পাঁচ মাসের ছেলে তৈমুরকে এখন মোটেই কাছছাড়া করতে রাজি নন বেবো। আর সেই জন্যই এ বার বেগম করিনার ‘সফর সঙ্গী’ হতে চলেছে খুদে তৈমুর।

আরও পড়ুন: মেয়েটিকে আপনি চেনেন, কে বলুন তো?

Advertisement

‘লক্ষ্য’র জন্মদিনের পার্টিতে করিনার কোলে তৈমুর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে

এর আগে অভিনেতা তুষার কপূরের ছেলে ‘লক্ষ্য’র জন্মদিনের পার্টিতে মা করিনার সঙ্গে প্রথম দেখা গিয়েছিল তৈমুরকে। ম্যাচিং হাল্কা নীল পোশাকে দু’জনকেই সুন্দর দেখাচ্ছেল। এনকী সে দিন ছেলেকে নিয়ে ফোটোগ্রাফারদের সামনে পোজও দেন করিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন