Bollywood

আবার এক সঙ্গে ফারহান-অধুনা?

২০১৫ জানুয়ারী থেকেই তাঁরা দুজনে আলাদা থাকছেন। ১৯ অক্টোবর জমা প়ড়ে ডিভোর্স অ্যাপ্লিকেশন। স্ত্রী অধুনার সঙ্গে জাভেদ পুত্র ফারহানের দূরত্বও বেড়েছে ক্রমে ক্রমে। প্রায় ১১ মাস পড়ে আবার দেখা গেল তাঁদের এক সঙ্গে। না না কোনও ‘প্যাচ আপ’ নয়। দেখা গেল তাঁদের কাউনসেলিং সেশনে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০১৬ ১৩:০১
Share:

২০১৫ জানুয়ারী থেকেই তাঁরা দুজনে আলাদা থাকছেন। ১৯ অক্টোবর জমা প়ড়ে ডিভোর্স অ্যাপ্লিকেশন। স্ত্রী অধুনার সঙ্গে জাভেদ পুত্র ফারহানের দূরত্বও বেড়েছে ক্রমে ক্রমে। প্রায় ১১ মাস পড়ে আবার দেখা গেল তাঁদের এক সঙ্গে। না না কোনও ‘প্যাচ আপ’ নয়।

Advertisement

দেখা গেল তাঁদের কাউনসেলিং সেশনে। একটি জনপ্রিয় ট্যাবলয়েড অনুযায়ী জানা যায়, আদালতের মুখ্য বিচারক আই জে নন্দ পরিচালনা করেন এই সেশন। মঙ্গলবার বিকেলে আদালতে পৌঁছন দম্পতি। ফারহান এবং অধুনা দুজনেই নিজেদের আবেদন পেশ করেন। পরিশেষে এই বিবাহ বিচ্ছেদের ‘ওয়েটিং পিরিয়ড’ ছ’মাস ধার্য করা হয়েছে।

ফারহান আখতার এবং অধুনা ভাবানী বিবাহে আবদ্ধ হয়েছিলেন ২০০০ সালে। যুগলের দুই কন্যা আকিরা এবং শাক্য। ফারহান, অধুনা দুজনেই চান এই বিচ্ছেদের এক সম্পূর্ণ নিষ্পত্তি। সূত্রের খবর, ডিভোর্সের পর ফারহানের এক বাংলোর একক ‘মালকিন’ হবেন অধুনা। বাদ যাবে না এককালীন খোড়পোশও। দুই কন্যার দায়িত্বও পাবেন স্ত্রী অধুনাই। তবে ‘বাবা’ ফারহান তাঁর ইচ্ছে মত দেখা করতে পারেন আকিরা, শাক্যের সঙ্গে। মামলার পরবর্তী শুনানি আগামী ২৪ এপ্রিল। আশা করা হচ্ছে সেই দিনই হতে পারে ডিভোর্স মঞ্জুর।

Advertisement

আরও পড়ুন...
রজনী নেই পোস্টারে ‘২.০’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন