Entertainment News

রণবীর-আলিয়ার নতুন ছবি কি সম্পর্কের ইঙ্গিত দিচ্ছে?

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে আলিয়ার কাঁধে হাত রেখে বসে রয়েছেন রণবীর। বলি সূত্রের খবর, আলিয়ার ঘনিষ্ঠ বন্ধু মেকআপ আর্টিস্ট পুণীত বি সাইনির জন্মদিনে তোলা হয়েছিল এই ছবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৮ ১৯:০০
Share:

আলিয়া এবং রণবীর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

দীপিকা পাড়ুকোন বা ক্যাটরিনা কইফের চ্যাপ্টার ক্লোজ। রণবীর কপূরের মন জুড়ে এখন নাকি শুধুই আলিয়া ভট্ট। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া রণবীর-আলিয়ার একটি ছবি দেখে ফের এ কথাই মনে হচ্ছে বলি মহলের একটা বড় অংশের।

Advertisement

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে আলিয়ার কাঁধে হাত রেখে বসে রয়েছেন রণবীর। বলি সূত্রের খবর, আলিয়ার ঘনিষ্ঠ বন্ধু মেকআপ আর্টিস্ট পুণীত বি সাইনির জন্মদিনে তোলা হয়েছিল এই ছবি। সে সময় তাঁরা অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ছিলেন বুলগেরিয়ায়।

ওই ছবির শুটিং থেকেই রণবীর-আলিয়ার প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয় ইন্ডাস্ট্রিতে। যদিও সম্পর্ক নিয়ে প্রকাশ্যে এখনও পর্যন্ত কেউ মুখ খোলেননি। যদিও বিয়ের প্ল্যান নিয়ে দিন কয়েক আগেই মজার উত্তর দিয়েছেন আলিয়া। তিনি বলেন, ‘‘আমি জীবনে প্ল্যান করে কোনও দিন কিছু করিনি। যখন যা হবার হবেই। তবে আমার প্রিয়জনেরা চান, যেন ৩০ বছর বয়সে বিয়ে করে নিই। কিন্তু আমি ভাবছি তার আগেই বিয়ে করে নেব। আর এটা ভাবছি বলে নিজেই অবাক হয়ে যাচ্ছি।’’ অন্যদিকে রণবীর জানিয়েছিলেন, সম্পর্কটা নতুন। মন্তব্য করার মতো পরিস্থিতি এখনও তৈরি হয়নি।

Advertisement

আরও পড়ুন প্রেম ছাড়া কি আর প্রশ্ন নেই? বলছেন সোহিনী

আরও পড়ুন প্রেম ছাড়া কি আর প্রশ্ন নেই? বলছেন সোহিনী ’

আরও পড়ুন প্রেম ছাড়া কি আর প্রশ্ন নেই? বলছেন সোহিনী ’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন