Entertainment News

আমির খানের এই সিক্রেটটা জানতেন?

আমিরকে গত ১১ বছর ধরে চেনেন অদ্বৈত। ‘তারে জমিন পর’, ‘ধোবিঘাট’-এর মতো ছবির সঙ্গে যুক্তও ছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৭ ১০:২৭
Share:

সিনেমার ডিরেক্টরিতে আমির খান একটা বড় চ্যাপ্টার। ফিল্ম তো বটেই, সেই সঙ্গে আমিরের ব্যক্তিগত জীবন নিয়েও বহু চর্চা হয়েছে। কিন্তু এ বার আমিরের একটি সিক্রেট প্রকাশ্যে এল। সেই গোপন তথ্য শেয়ার করলেন আমিরের পরের ছবি ‘সিক্রেট সুপারস্টার’-এর পরিচালক অদ্বৈত চন্দন।

Advertisement

আরও পড়ুন, কলকাতার নতুন রসগোল্লা ‘রুক্মিণী’!

আমিরকে গত ১১ বছর ধরে চেনেন অদ্বৈত। ‘তারে জমিন পর’, ‘ধোবিঘাট’-এর মতো ছবির সঙ্গে যুক্তও ছিলেন। সম্প্রতি মিড ডে কে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘‘আমি যে সিক্রেটটা বলব সেটা জানতে পারলে আমির স্যার আমাকে মারতেও পারেন। আসলে যখন উনি ঘুমিয়ে পড়েন কেউ তাঁকে ডেকে তুলতে পারেন না। যাই হয়ে যাক না কেন, নিজে থেকে না উঠলে আমিরকে ডেকে তোলার ক্ষমতা কারও নেই। তবে শুটিং না থাকলে, ছবি রিলিজ না থাকলে বা ব্রেক নিলেই আমির এমন ভাবে ঘুমোন।’’

Advertisement

আরও পড়ুন, ‘খুব তাড়াতাড়ি চলে গিয়েছে ঋতুপর্ণ’, শেয়ার করলেন অমিতাভ

আমিরের এই ঘুমের জন্যই নাকি নিউ ইয়র্কে একবার সার্কাস দেখতে যেতে পারেননি তাঁরা। অদ্বৈত জানিয়েছেন, খুব নামী একটি সার্কাসের শো-এ যেতে চেয়েছিলেন তাঁরা। আমির রাজিও হয়েছিলেন। এক একটি টিকিটের দামই ৪০ থেকে ৫০ হাজার টাকা। টিকিট কেটেও সে বার আমিরকে ঘুম থেকে তোলা যায়নি বলে সার্কাসের শো পর্যন্ত মিস করতে হয়েছিল!

এমন ‘আমিরি’ ঘুমের কথা সত্যিই কি জানতেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন