Neha Kakkar

ছবি পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই উধাও নেহার বেবি বাম্প!

মুম্বইয়ের একটি সংবাদ মাধ্যমের দাবি, নেহা এবং রোহনপ্রীতের নতুন গান ‘খেয়াল রকখা কর’-এর প্রোমোশনের জন্য একটি পাবলিসিটি স্টান্ট ছিল এটি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২০ ২০:১৬
Share:

নেহা-রোহনপ্রীত।

সক্কাল সক্কাল নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছিলেন নেহা কক্কর। কপিল শর্মা থেকে শুরু করে গায়িকার দাদা টোনি কক্কর, শুভেচ্ছাবার্তা জানিয়েছে প্রায় গোটা বলিউড।

Advertisement

এত দূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। তাল কাটল একটু বেলা গড়াতেই। বলিউডের বিখ্যাত পাপারাৎজি বরিন্দ্র চাওলা শুক্রবার সকালে একটি ভিডিয়ো পোস্ট করেন তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রামে। সেখানে নেহা এবং রোহনপ্রীতকে মুম্বই এয়ারপোর্টে দেখা যাচ্ছে। কিন্তু এ কী! কোথায় নেহার বেবি বাম্প! গোলাপি রঙের ট্র্যাক স্যুটে বেবি বাম্পের ‘ব’টুকুও দেখা যাচ্ছে না! ছবি পোস্টের কিছু ক্ষণের মধ্যেই তবে বেবি বাম্প উধাও?

মুম্বইয়ের একটি সংবাদ মাধ্যমের দাবি, নেহা এবং রোহনপ্রীতের নতুন গান ‘খেয়াল রকখা কর’-এর প্রোমোশনের জন্য একটি পাবলিসিটি স্টান্ট ছিল এটি। নেহা তাঁর পোস্টের ক্যাপশনেও হ্যাশ ট্যাগ দিয়ে লিখেছিলেন ‘খেয়াল রকখা কর’। তাঁর স্বামীও আপ্লুত হয়ে লিখেছিলেন, ‘এ বার তো আরও বেশি খেয়াল রাখতে হবে।’ তা হলে সত্যিই কি শুধুমাত্র প্রমোশনের জন্য এমন পোস্ট করলেন নেহা এবং রোহনপ্রীত দু’জনেই?

Advertisement

A post shared by Varinder Chawla (@varindertchawla)

যদিও নেহার দাদা টোনি তাঁর পোস্টে লিখেছেন, ‘আমি মামা হতে চলেছি।’ তাঁর এই মন্তব্য জল্পনা আরও বাড়িয়ে তুলছে। যদিও এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি নেহা বা রোহনপ্রীত। তাঁরা কী বলেন এখন সেটাই দেখার।

আরও পড়ুন: অতিমারির আতঙ্ক থেকে উত্তরণের পথ দেখাবে সিমা-র ‘নামহীন’ প্রদর্শনী

করিনার ক্রাশ কে? জানালেন অভিনেত্রী নিজেই​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন