Entertainment News

আশা-হতাশার দ্বন্দ্বে ইন্দ্রাশিস-সম্পূর্ণার ‘আমার শহর’

মূল চরিত্রে রয়েছে ইন্দ্রাশিস রায়। একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে দেখা যাবে সায়নী ঘোষকে। সম্পূর্ণা রয়েছেন এক স্ট্রাগলিং অভিনেত্রীর চরিত্রে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৭ ১৫:৩৫
Share:

শুটিংয়ে ইন্দ্রাশিস এবং সম্পূর্ণা। ছবি: রুদ্রাকাশের সৌজন্যে।

শুরু করেছিলেন ‘তিন পাত্তি’ দিয়ে। বক্স অফিস সাফল্য হয়তো আসেনি, তবে অন্য ধারার ছবি দিয়ে নজর কেড়েছিলেন পরিচালক জুটি জেনি এবং দীপায়ন। এ বার হাতে দ্বিতীয় ছবি ‘আমার শহর’।

Advertisement

আরও পড়ুন, ‘ক্যামেরার পিছনে কী কী হয়, এ বার সেটাই দেখাব’

আশা এবং হতাশার ক্রমাগত দ্বন্দ্ব নিয়ে চিত্রনাট্য বুনেছেন তাঁরা। মূল চরিত্রে রয়েছে ইন্দ্রাশিস রায়। একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে দেখা যাবে সায়নী ঘোষকে। সম্পূর্ণা রয়েছেন এক স্ট্রাগলিং অভিনেত্রীর চরিত্রে। তাঁর কথায়, ‘‘ছোট শহর থেকে অভিনয় করার স্বপ্ন নিয়ে বড় শহরে আসা একটি চরিত্র। যার কোনও পিছুটান নেইয় শহরে আসার পর নানা ঘটনায় জড়িয়ে পড়ে। কিন্তু নিজের ইচ্ছেপূরণের জন্য মানসিক ভাবে সব কিছু করতে প্রস্তুত।’’ এ ছাড়াও বিভিন্ন চরিত্রে প্রিয়ঙ্কা সরকার, রুদ্রনীল ঘোষ, সৌরভ চক্রবর্তী, সমদর্শী দত্ত, শিলাজিত্ মজুমদারের অভিনয় ছবিটিকে আরও সমৃদ্ধ করেছে।

Advertisement

আরও পড়ুন, গুরু, পুজোর সময় ফাটিয়ে ঝাড়ি করো, প্রেমটা নয়

ছবির শুটিং প্রায় শেষ। আপাতত ডাবিংয়ের কাজ চলছে। প্রথম ছবির মতো দ্বিতীয়টিতেও পরিচালক জুটির কাছে ভাল কাজ দেখার প্রত্যাশা করছে ইন্ডাস্ট্রি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন