Entertainment News

আসছে নতুন ধারাবাহিক ‘আমি সিরাজের বেগম’

কেমন ছিল সেই জার্নি? সিরাজের জীবনে তো বটেই, তাঁর রাজকার্যেই বা কতটা প্রভাব ছিল লুত্ফন্নিসার? বাংলার মসনদ রক্ষা করতে সিরাজকে কতটা বুদ্ধি দিয়ে সাহায্য করতেন তিনি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৮ ১৬:০১
Share:

নতুন জুটি।

বেগম লুত্ফন্নিসার কথা হয়ত আপনি ইতিহাসে পড়েছেন। নবাব সিরাজদৌল্লার বেগম ছিলেন তিনি। কিন্তু ক্রীতদাসের জীবন থেকে সিরাজের বেগম হয়ে ওঠার রাস্তাটা সহজ ছিল না।

Advertisement

কেমন ছিল সেই জার্নি? সিরাজের জীবনে তো বটেই, তাঁর রাজকার্যেই বা কতটা প্রভাব ছিল লুত্ফন্নিসার? বাংলার মসনদ রক্ষা করতে সিরাজকে কতটা বুদ্ধি দিয়ে সাহায্য করতেন তিনি? এ সবেরই হদিশ মিলবে আসন্ন ধারাবাহিক ‘আমি সিরাজের বেগম’-এ। আগামী ১০ ডিসেম্বর থেকে স্টার জলসার পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক।

‘আমি সিরাজের বেগম’-এর প্রযোজক রানা সরকারের কথায়, ‘‘প্রত্যেক ট্যালেন্ট হাউজই এমন কনটেন্ট তৈরি করতে চাইবে যেটা এক সঙ্গে বহু দর্শকের ভাল লাগবে। বহু দিন ধরে এত বড় মাপের কাজ বাংলা টেলিভিশনে হয়নি। আমরা প্রচুর পরিশ্রম করছি। যাতে দর্শকের চাহিদা পূরণ করতে পারি।’’

Advertisement

আরও পড়ুন, ইগো বুস্ট করতে কেউ তেল চায়, কেউ সেক্স, বলছেন শ্রীলেখা

এই ধারাবাহিকে সিরাজের ভূমিকায় শন এবং লুত্ফন্নিসার ভূমিকায় পল্লবী দে— নতুন এক জুটিকে দেখবেন দর্শক। ঘসেটি বেগমের চরিত্রে থাকছেন চান্দ্রেয়ী ঘোষ।

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন