Entertainment News

বিশেষ অতিথির সঙ্গে ইদ সেলিব্রেট করলেন আমির!

‘দঙ্গল’-এর সময় থেকেই আমিরের সঙ্গে ফাতিমার সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। সকলেই জানেন, আমির আর কিরণ রাওয়ের সম্পর্ক বেশ মজবুত। কিন্তু তাতেও তো ফাটল ধরতে পারে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৭ ১৬:৩৮
Share:

আমির খান। ছবি: আমিরের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

গত শনিবার দেশ জুড়ে পালিত হয়েছে ইদ। নিজেদের মতো করে সেলিব্রেট করেছেন তারকারাও। গতকাল ইদে আমিরের বাড়িতে গিয়েছিলেন এক নতুন অতিথি। জানেন তিনি কে?

Advertisement

আরও পড়ুন, বাথটবে শুয়ে বেবি বাম্পের ছবি শেয়ার করলেন সেলিনা

ইদ পার্টিতে গতকাল আমিরের বাড়িতে হাজির ছিলেন ‘দঙ্গল’ তারকা ফতিমা সানা শেখ। শাড়ি পরা ফতিমাকে দেখে প্রথমবার চিনতে পারেননি অনেকেই। আমির-কিরণের সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন ফতিমা। দিন কয়েক আগেই আমির ও ফতিমার বিশেষ সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। ইদে আমিরের বাড়ির পার্টিতে হাজির হয়ে সেই জল্পনাকেই ফতিমা আরও বাড়িয়ে দিলেন বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

Advertisement

‘দঙ্গল’-এর সময় থেকেই আমিরের সঙ্গে ফাতিমার সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। সকলেই জানেন, আমির আর কিরণ রাওয়ের সম্পর্ক বেশ মজবুত। কিন্তু তাতেও তো ফাটল ধরতে পারে। আমিরের ঠিক অর্ধেক বয়স ফাতিমার। তাতেই বা কী এসে গেল! ফিল্মি দুনিয়ায় সম্পর্ক কবেই বা বয়সের গণ্ডি মেনেছে!

আরও পড়ুন, কেন মুখ লুকিয়ে বেড়াচ্ছেন বিপাশা?

ছবি শেষ হয়ে গেলে তারকারা যে যাঁর নিজের বৃত্তে ফিরে যান। আমির আর ফাতিমার ক্ষেত্রে সে সব হয়নি। ফাতিমা এবং ‘দঙ্গল’এ ববিতা ফোগতের চরিত্র করা সানিয়া মলহোত্রকে নিজের প্রোডাকশন হাউসে অ্যাসিসট্যান্ট ডিরেক্টরের কাজ দেন। এতে দু’জনে আরও কিছুটা সময় কাছাকাছি থাকার সুযোগ পেয়ে যান। আমির বিভিন্ন অনুষ্ঠানে ফাতিমা আর সানিয়াকে নিয়ে যেতেন। সূত্রের খবর বলছে সানিয়াকে নিয়ে যাওয়াটা লোকের চোখে ধুলো দেওয়ার জন্য। ‘ঠগস অব হিন্দোস্তান’এ ফাতিমার সুযোগ পাওয়ার পিছনেও আমিরই রয়েছেন বলে শোনা যাচ্ছে। ওই ছবিতে অমিতাভ বচ্চন আছেন। কেরিয়ারের শুরুতেই আমিরঅমিতাভের মতো তারকার সঙ্গে কাজ করাটা ভাগ্যের বটে! তার উপর ছবিটা আবার ‘যশ রাজ ফিল্মস’এর। বলা যায় আমিরি ছোঁয়ায় ফাতিমার ভাগ্যের জৌলুস ফিরছে। তবে আমির খানের সঙ্গে তাঁর বিশেষ সম্পর্ক রয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়।

‘ঠগস অব হিন্দোস্তান’এ ফাতিমার সুযোগ পাওয়ার পিছনেও আমিরই রয়েছেন বলে শোনা যাচ্ছে। ওই ছবিতে অমিতাভ বচ্চন আছেন। কেরিয়ারের শুরুতেই আমিরঅমিতাভের মতো তারকার সঙ্গে কাজ করাটা ভাগ্যের বটে! তার উপর ছবিটা আবার ‘যশ রাজ ফিল্মস’এর। বলা যায় আমিরি ছোঁয়ায় ফাতিমার ভাগ্যের জৌলুস ফিরছে। তবে আমির খানের সঙ্গে তাঁর বিশেষ সম্পর্ক রয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন