Aamir Khan

‘পাপা কহতে হ্যায়’ গানে বাঁধনহারা আমির, মেয়ের শুভদিনে ভাইরাল বাবার নাচ

নিজেরই ছবির বিপুল জনপ্রিয় গানের সঙ্গে দেদার নাচলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। মাথা হালকা। নিজেকে এক সফল বাবা বলে মনে হচ্ছিল তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৪:১০
Share:

নিজেরই ছবির বিপুল জনপ্রিয় গানের সঙ্গে দেদার নাচলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। ছবি:ইনস্টাগ্রাম

সাদা পাজামা-পাঞ্জাবিতে কেতাদুরস্ত আমির খান। কাঁচা-পাকা চুল, সাদা ফ্রেঞ্চকাট দাড়িতে দিলখোলা মেজাজে ধরা দিলেন নায়ক। তবে সিনেমায় নয়। জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ আনন্দ-উৎসবে। হলঘরে বাজছে ‘পাপা কহতে হ্যায় বড়া নাম করেগা’।

Advertisement

নিজেরই ছবির বিপুল জনপ্রিয় গানের সঙ্গে দেদার নাচলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। মাথা হালকা। নিজেকে এক সফল বাবা বলে মনে হচ্ছিল তাঁর। ১৮ নভেম্বর ছিল নূপুর শিখরের সঙ্গে ইরা খানের বাগ্‌দান অনুষ্ঠান। সেই দিনের আসর থেকে ভাইরাল আমিরের নাচের ভিডিয়ো।

Advertisement

আমিরের সঙ্গে ছিলেন মনসুর খান, ইমরান খান-সহ পরিবারের সদস্য ও সতীর্থরা। আমিরের দুই প্রাক্তন স্ত্রী রিনা দত্ত এবং কিরণ রাওকেও জমিয়ে আনন্দ করতে দেখা গেল।

কন্যা ইরা তাঁর নতুন জীবনে প্রবেশ করতে চলেছেন। এর চেয়ে আনন্দের আর কী-ই বা হতে পারে! ফুরফুরে মেজাজে অনেক দিন পর দেখা গেল আমিরকে।

মাস কয়েক আগে ‘লাল সিংহ চড্ডা’ বক্স অফিসে ব্যর্থ হয়েছে। তার পরই আমির সাময়িক বিরতি নিয়েছেন কাজ থেকে। মাথায় চাপ কম। নিখাদ পারিবারিক জীবন কাটাচ্ছেন। চলতি বছর কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন আমির খান। বিচ্ছেদ হলেও বিভিন্ন সময় পারিবারিক অনুষ্ঠানে প্রাক্তন দুই স্ত্রী কিরণ ও রিনার সঙ্গে দেখা গিয়েছে আমিরকে। এ বার বিয়ের সানাই আমিরের বাড়িতে। দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বাগ্‌দান সারলেন আমির-কন্যা ইরা খান।

আমির-কন্যাকে দেখা গেল লাল গাউনে। পাত্র নূপুর পরেছিলেন কালো স্যুট। প্রায় দু’বছর ধরে ফিটনেস কোচ নূপুরের সঙ্গে সম্পর্ক ইরার। যদিও বেশ কয়েক দিন আগেই আংটিবদল সারেন ইরা-নূপুর। শুক্রবার মুম্বইয়ে ঘটা করে আয়োজন করা হয় বাগ্‌দান অনুষ্ঠান। ইরার বাগ্‌দান উপলক্ষে একজোট খান পরিবার। সেই আনন্দের আমেজে আহ্লাদে আটখানা আমির নিজেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন