aamir khan

Aamir Khan: মঞ্চে উঠে এমন কী করলেন কিয়ারা এবং আমির? নতুন ভিডিয়োয় ফের আক্রমণ তারকাকে

আমির খানের ফ্যানপেজ থেকে পোস্ট হওয়া নতুন ভিডিয়ো নিয়ে ফের আলোড়ন নেটপাড়ায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ১১:৪৭
Share:

কিয়ারা এবং আমির

আমির খানের ফ্যানপেজ থেকে পোস্ট হওয়া নতুন ভিডিয়ো নিয়ে ফের আলোড়ন নেটপাড়ায়। কিয়ারা আডবাণীকে সাহায্য করতে দেখে ফের আমির খানকে কটাক্ষ করা শুরু করলেন নেটাগরিকরা।

Advertisement

সংক্ষিপ্ত সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি ব্যাঙ্কের প্রচার করতে সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন আমির এবং কিয়ারা। মঞ্চের সামনের দিকে এগিয়ে আসছেন দুই তারকা। সাংবাদিকদের কাছাকাছি আসতেই সকলে তাঁদের মুখের মাস্ক খুলে ফেললেন। আমির খানও নিজের মাস্ক খুলে গলায় ঝোলালেন। তার পরে কিয়ারার দিকে তাকিয়ে দেখলেন, তিনি মাস্ক খোলার চেষ্টা করে চলেছেন, কিন্তু সেটি তাঁর কানের দুলে এমন ভাবে আটকে গিয়েছে যে খোলা যাচ্ছে না। কিয়ারার সাহায্য করতে এগিয়ে গেলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। কিন্তু তিনিও সফল হতে পারলেন না। এইটুকু অংশই রয়েছে সেই ভাইরাল ভিডিয়োয়।

কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই আমিরের ‘চরিত্র’ নিয়ে কুৎসা করতে শুরু করেছেন নেটাগরিকরা। অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে তাঁর নাম জড়িয়ে ইতিমধ্যে নানা জল্পনা করতে থাকেন তাঁরা। সম্প্রতি এই নতুন ভিডিয়োটি দেখে ফের কিয়ারা-আমিরকে নিয়ে কুমন্তব্যের ঝড় বয়ে গিয়েছে। আমিরের সম্পর্কে কারও বক্তব্য, ‘দু’বার বিচ্ছেদ সেরে এ বার তৃতীয় স্ত্রীর সন্ধানে রয়েছেন তিনি।’ কিয়ারাকে উদ্দেশ্য করে কেউ লিখেছেন, ‘কিয়ারা একা মাস্ক খুলতে পারলেন না? পুরুষের প্রয়োজন পড়ল কেন তাঁর?’ এমনই বিভিন্ন বিদ্রুপ এবং আক্রমণে বিদ্ধ আমির-কিয়ারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন