Entertainment News

আমিরের শুটিং ফ্লোরে ইনি কে?

তিনি তো বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। নিজের কাজের পাশাপাশি, লুকস নিয়েও যথেষ্ট সচেতন। আমির খানের হঠাৎ হল কী? এই ছবিটি দেখে কী মনে হচ্ছে আপনার? দেখে কোনও ভাবে মনে হচ্ছে ইনি আমির খান?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৭ ১৮:১০
Share:

চিনতে পারছেন ইনি কে? ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ছবিটি আমির খানের আসন্ন সিনেমা ‘ঠগস অব হিন্দোস্তান’-এর শুটিং ফ্লোরের। ডান দিক দিয়ে হেঁটে যাওয়া লোকটিকে চিনতে পারছেন?

Advertisement

আরও পড়ুন, ব্রিটিশ সংসদে সম্মানিত বলিউডের ‘ব্যাড বয়’ সলমন

আরও পড়ুন, ‘ধুম ৪’-এ শাহরুখকে দেখবেন দর্শক?

Advertisement

এই ছবিটি দেখে কী মনে হচ্ছে আপনার? দেখে কোনও ভাবে মনে হচ্ছে ইনি আমির খান? একে বারে এলোমেলো পোশাক পরা, নোংরা চেহারা, মাথা ভর্তি উস্কো খুস্কো চুল। ইনি আমির খান? কিন্তু বিশ্বাস করুন বা না করুন, সত্যিই এটা আমির খানের ছবি।

তিনি তো বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। নিজের কাজের পাশাপাশি, লুকস নিয়েও যথেষ্ট সচেতন। আমির খানের হঠাৎ হল কী?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, যশ রাজ ফিল্মসের ব্যানারে আমিরের আগামী ছবি ‘ঠগস অব হিন্দোস্তান’ ছবিতে জলদস্যুর ভূমিকায় অভিনয় করছেন তিনি। ছবির লুক নাকি অনেকটা ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’-এ জনি ডেপের লুকের ধাঁচে। মাল্টার সমুদ্রে নাকি ছবির শুটিংও হয়েছে কিছুটা। আমিরের এই ছবিতে তাঁর একেবারে ভিনদেশী চেহারা নিয়ে প্রথম থেকেই শিরোনাম হয়েছে। তবে আমির খান প্রোডাকশন্সের ইনস্টাগ্রাম পেজে এই ছবি দেখে সত্যিই বোঝা দায়, আমিরের এ হেন ‘লুক টেস্ট’!

‘ঠগস অব হিন্দোস্তান’ ছবিতে আমিরের সঙ্গে অভিনয় করছেন অমিতাভ বচ্চন ও ক্যাটরিনা কইফ। রয়েছেন ‘দঙ্গল’ খ্যাত ফতিমা সানা শেখও। ২০১৮-র নভেম্বরে সম্ভবত মুক্তি পাবে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন