aamir khan

নতুনদের ময়দানে আমির খান

ছবির বিষয় খেলা হলেও ইমোশন ও হিউমর প্রাধান্য পাবে।

Advertisement
শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ০৫:৩৯
Share:

আমির

এ বার স্পোর্টস ফিল্মে দেখা যাবে আমির খানকে। শোনা যাচ্ছে ‘শুভ মঙ্গল সাবধান’-এর পরিচালক আর এস প্রসন্নর সঙ্গে এই নতুন ছবি নিয়ে কথা চলছে আমিরের। ইতিমধ্যে কয়েক দফা আলোচনাও হয়ে গিয়েছে। ছবির বিষয় খেলা হলেও ইমোশন ও হিউমর প্রাধান্য পাবে। প্রসন্ন বলিউডে এখনও পর্যন্ত একটিই ছবি করেছেন। তুলনামূলক ভাবে নতুন পরিচালকদের উপরেই আস্থা রাখছেন আমির। অন্য দিকে ‘লাল সিং চড্ডা’র পরিচালক অদ্বৈত চন্দনও এর আগে শুধু ‘সিক্রেট সুপারস্টার’ ছবিটি পরিচালনা করেছিলেন। তার আগে ‘ধোবি ঘাট’-এ কিরণ রাওকে অ্যাসিস্ট করেছিলেন তিনি।
তবে নতুন পরিচালকদের বাজি রেখে ওটিটির অনেক ছবি, সিরিজ়ই এখন সফল। তার জন্যই কি আমিরের এই ভরসা? নাকি কারণ অন্য। শোনা যায়, আমির নাকি চিত্রনাট্যের উপরে কলম চালান। ‘তারে জ়মিন পর’ ছবির চিত্রনাট্য নিয়েও এর আগে অমল গুপ্তের সঙ্গে মনোমালিন্য হয় অভিনেতার। সেই জন্যই কি অপেক্ষাকৃত নভিসদের বেছে নিচ্ছেন তিনি? এতে নিজের মতও থাকবে আবার নতুন ধারণার সিঞ্চনেও পুষ্ট হবে তাঁর ফিল্মি কেরিয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন