মহাকাশে যাচ্ছেন আমির, সৌজন্যে রাকেশ শর্মা

মহাবীর সিংহ ফোগতের পর রাকেশ শর্মা। তাঁর নতুন বায়োপিক নিয়ে বেশ উচ্ছ্বসিত, এ কথা নিজেই জানিয়েছেন আমির। সিদ্ধার্থ রায় কপূরের নতুন প্রযোজনা সংস্থা রায় কপূর ফিল্মসের ব্যানারে তৈরি হবে ছবিটি। সহ প্রযোজক আমির নিজে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ জুন ২০১৭ ১৬:৫২
Share:

আমির খান।—ফাইল চিত্র।

আমির খানই যাচ্ছেন মহাকাশে। ঠিকই শুনছেন কোনও ভুয়ো খবর নয়। একশো শতাংশ সঠিক এই তথ্য। তবে রিয়েল লাইফে নয়, রিল লাইফে মহাকাশে পাড়ি দিতে চলেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। আসলে ভারতের প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন এই অভিনেতা। ছবির নাম ‘স্যালুট’। এতদিন ধরে এমনই একটা আভাস পাওয়া গিয়েছিল। এ বার সেই খবরে সিলমোহর দিল ‘স্যালুট’ ছবির প্রচারক সংস্থা।

Advertisement

মহাবীর সিংহ ফোগতের পর রাকেশ শর্মা। তাঁর নতুন বায়োপিক নিয়ে বেশ উচ্ছ্বসিত, এ কথা নিজেই জানিয়েছেন আমির। সিদ্ধার্থ রায় কপূরের নতুন প্রযোজনা সংস্থা রায় কপূর ফিল্মসের ব্যানারে তৈরি হবে ছবিটি। সহ প্রযোজক আমির নিজে। পরিচালনায় থাকবেন বিখ্যাত বিজ্ঞাপন নির্মাতা মহেশ মাথাই। এর আগে ‘ভোপাল এক্সপ্রেস’ বা ‘ব্রোকেন থ্রেডস’-এর মতো ছবি তৈরি করে সমালোচকদের নজর কেড়েছিলেন তিনি। ছবির চিত্রনাট্য তৈরি হওয়া মাত্রই তা নিয়ে সটান আমিরের কাছে চলে যান সিদ্ধার্থ রায় কপূর। আর সঙ্গে সঙ্গেই ছবিতে অভিনয় করতে রাজি হয়ে যান আমিরও।

আরও পড়ুন: দাউদের বোনের ‘লভ লাইফ’-এর ছবি প্রকাশ্যে

Advertisement

তবে এই ছবির শুটিং শুরুর আগেই অবশ্য মুক্তি পাচ্ছে আমিরের পরবর্তী প্রজেক্ট ‘থাগস অব হিন্দুস্তান’। যেখানে অভিতাভ বচ্চনের সঙ্গে প্রথম বার স্ক্রিন শেয়ার করবেন ৫১ বছরের এই অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন