Aaron Carter

জন্মদিনে অ্যারনের কাছে কৌমার্য হারান হিলারি! মাইকেল জ্যাকসন শুয়েছিলেন পায়ের তলায়?

গত ৫ নভেম্বর বাড়ির বাথটাবে মৃত অবস্থায় উদ্ধার করা হয় অ্যারনের দেহ। মরণোত্তর প্রকাশিত তাঁর আত্মজীবনীতে রয়েছে এমনই কিছু বিস্ফোরক তথ্য।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১০:৪২
Share:

আত্মজীবনীর এক অংশে সঙ্গীততারকা মাইকেল জ্যাকসনের জন্মদিনের পার্টির কথাও লেখা আছে -ফাইল চিত্র

তাঁদের প্রেম ছিল চোখে পড়ার মতো। আমেরিকার সঙ্গীততারকা অ্যারন কার্টার দাবি করেছিলেন, হিলারি ডাফের ১৩ বছরের জন্মদিনে তাঁর কাছেই কৌমার্য খুইয়েছিলেন। সেই প্রথম যৌনসুখ উপভোগ করেছিলেন ‘আ সিন্ড্রেলা স্টোরি’-র অভিনেত্রীও। গত ৫ নভেম্বর ক্যালিফোর্নিয়ার বাড়িতে বাথটাবে মৃত অবস্থায় উদ্ধার করা হয় অ্যারনের দেহ। যা আত্মহত্যা বলেই মনে করছেন তদন্তকারীরা। মর্মান্তিক সেই ঘটনায় শোকস্তব্ধ হলিউড। ৩৫ বছর বয়সে কেন জীবন শেষ করে দিলেন গায়ক? সেই উত্তর মেলেনি।

Advertisement

গত ৩ বছর ধরে লিখে চলা আত্মজীবনীতে ছড়িয়ে-ছিটিয়ে আছেন তারকা। সহ-লেখক অ্যান্ডি সাইমন্ডস লিপিবদ্ধ করেছেন অ্যারনের কাহিনি। যা তাঁর মৃত্যুর পরে প্রকাশিত হতে চলেছে। আগামী সপ্তাহেই মিলবে ‘অ্যান ইনকমপ্লিট স্টোরি অফ অ্যান ইনকমপ্লিট লাইফ’।

সেখানে অ্যারনের বয়ানে লেখা, “হিলারি এবং আমি প্রথম কৌমার্য হারালাম ক্যালিফোর্নিয়ার হোটেলে...। যত দূর মনে পড়ছে, সে দিন হিলারির জন্মদিন ছিল। বন্ধুরা ভিতরে আসতে আমরা চিৎকার করে ওদের তাড়িয়ে দিই।” অ্যারন আগে দাবি করেছিলেন, নিজের ১৩ বছরের জন্মদিন থেকেই তিনি হিলারির সঙ্গে প্রেম করা শুরু করেন। সেটা ছিল ৭ ডিসেম্বর, ২০০০ সাল। হিলারি বছর দুয়েকের বড় ছিলেন তাঁর থেকে। একসঙ্গে পর্দা ভাগ করেছিলেন দু’জনে ‘লিজ়ি ম্যাকগুয়ের’ ছবিতে। ২০০১ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। যদিও ২০০৩ সালে সম্পর্কে দাঁড়ি টেনেছিলেন দুই তারকা।

Advertisement

বর্তমানে ম্যাথিউ কোমারের সঙ্গে দাম্পত্য উপভোগ করছেন ৩৫ বছরের হিলারি। তাঁর দাবি, অ্যারনের আত্মজীবনীর বয়ানের সঙ্গে অনেক ক্ষেত্রেই মেলেনি তাঁর জীবন। আগে আভাস দিয়েছিলেন, অ্যারন নয়, জোয়েল ম্যাডেনের সঙ্গেই প্রথম যৌনসম্ভোগের অভিজ্ঞতা তাঁর। ম্যাডেনের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন ২০০৪ থেকে ২০০৬ সাল অবধি, এমনই জানান হিলারি।

৩৪ বছর বয়সে অ্যারনের মৃত্যুতে কিছু দিন আগেই গভীর শোকপ্রকাশ করেছিলেন অভিনেত্রী। লিখেছিলেন, “জীবন তোমার প্রতি এত নিষ্ঠুর ছিল, জানতাম না। তোমার লড়াই গোটা বিশ্বের সামনে প্রকাশিত হয়ে পড়ল।”

অ্যারন আগে দাবি করেছিলেন, নিজের ১৩ বছরের জন্মদিন থেকেই তিনি হিলারির সঙ্গে প্রেম করা শুরু করেন -ফাইল চিত্র

আগামী ১৫ নভেম্বর অ্যারনের জীবনের অসমাপ্ত গল্প প্রকাশিত হওয়ার অপেক্ষায়। আত্মজীবনীতে লেখা তথ্যগুলো হিলারি স্বীকার বা অস্বীকার কোনওটাই করেননি। যদিও ব্যক্তিগত জীবন জড়িয়ে পড়ায় তিনি খুব একটা খুশি হননি, তা জানা গিয়েছে।

আত্মজীবনীর এক অংশে সঙ্গীততারকা মাইকেল জ্যাকসনের জন্মদিনের পার্টির কথাও লেখা আছে। মাইকেলের বাড়িতে গিয়েছিলেন অ্যারন। জানান, সারা রাত মদ্যপান এবং মাদক সেবনের পরে সকালবেলা ঘুম ভেঙে দেখলেন, পায়ের কাছে আঁটসাঁট অন্তর্বাস পরে শুয়ে আছেন মাইকেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন