Entertainment News

‘আরাধ্যা এখনও সবটা বোঝে না’, কেন বললেন অভিষেক?

সম্প্রতি সাংবাদিকদের অভিষেক বলেন, ‘‘আরাধ্যা এখনও সবটা বোঝে না। ও জানে আমরা অভিনেতা। আমাদের সিনেমা টিভিতে দেখা যায়। ওর ঠাকুমা পার্লামেন্টে যায়, সেটাও ও জানে। কিন্তু আমার বাবা-মা বা দাদু-ঠাকুমা বিখ্যাত, এই বোধটা ওর এখনও তৈরি হয়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৮ ১১:০৯
Share:

বাবা-মেয়ে। ছবি: অভিষেকের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

ফিল্মি পরিবারে তার জন্ম। সেলেব কিড হয়েই জীবন শুরু করেছে সে। অথচ এখনও পরিবারের বাকি সদস্যদের জনপ্রিয়তার গুরুত্ব নাকি সে বোঝে না। সে অর্থাত্ আরাধ্যা বচ্চন। আর মেয়ের সম্পর্কে এই উপলব্ধি প্রকাশ্যে শেয়ার করেছেন অভিষেক বচ্চন

Advertisement

সম্প্রতি সাংবাদিকদের অভিষেক বলেন, ‘‘আরাধ্যা এখনও সবটা বোঝে না। ও জানে আমরা অভিনেতা। আমাদের সিনেমা টিভিতে দেখা যায়। ওর ঠাকুমা পার্লামেন্টে যায়, সেটাও ও জানে। কিন্তু আমার বাবা-মা বা দাদু-ঠাকুমা বিখ্যাত, এই বোধটা ওর এখনও তৈরি হয়নি। যতটা সম্ভব সাধারণ ভাবে ওকে বড় করা যায়, সে চেষ্টাই আমরা করছি। আর এ ব্যাপারে ঐশ্বর্যাকে আমি সব কৃতিত্ব দেব। ও আরাধ্যাকে আগলে রাখে।’’

দীর্ঘদিন পর বড়পর্দায় কামব্যাক করছেন অভিষেক। অনুরাগ কাশ্যপ পরিচালিক ‘মনমরজিয়া’ মুক্তি পাবে আগামিকাল। অভিষেকের সঙ্গে ওই ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন তাপসী পান্নু এবং ভিকি কৌশল।

Advertisement

আরও পড়ুন, সোনালির সঙ্গে ইমোশনাল মুহূর্ত শেয়ার করলেন সুজান

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন