ঋষির নাচে মুগ্ধ অভিষেক

এখনও পর্যন্ত তাঁর সঙ্গে নাচের স্টেপ মেলাতে গেলে হিমশিম খেতে হয়। ‘কর্জ’, ‘খেল খেল মেঁ’ , ‘হম কিসিসে কম নেহিঁ’-র স্মৃতিকে মুছে ফেলা যে খুব একটা সহজ নয়, স্বীকার করতে বাধ্য আজকের প্রজন্মও। এই সত্যিটাকেই ফের তুলে ধরলেন অভিষেক বচ্চন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৩ জুলাই ২০১৫ ১৮:১১
Share:

এখনও পর্যন্ত তাঁর সঙ্গে নাচের স্টেপ মেলাতে গেলে হিমশিম খেতে হয়। ‘কর্জ’, ‘খেল খেল মেঁ’ , ‘হম কিসিসে কম নেহিঁ’-র স্মৃতিকে মুছে ফেলা যে খুব একটা সহজ নয়, স্বীকার করতে বাধ্য আজকের প্রজন্মও। এই সত্যিটাকেই ফের তুলে ধরলেন অভিষেক বচ্চন। সম্প্রতি অভিষেক জানিয়েছেন, ঋষি কপূর নামক লেজেন্ডের সঙ্গে নাচতে পারাটা তাঁর স্বপ্ন ছিল। ২০০৯-এ ‘দিল্লি-৬’-এ ঋষি কপূরের সঙ্গে অভিনয়ের সুযোগ এলেও এই স্বপ্নকে পূরণ করা যায়নি। ঋষি কপূরের সঙ্গে তাঁর একটা গানের সিকোয়েন্স ছবিতে রাখার জন্য সেই সময় পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরাকে অনুরোধও করেছিলেন তিনি। রাকেশ রেখেওছিলেন সেই অনুরোধ। কিন্তু ‘রেহনা তু’ নামের গানটি ছিল একটা ব্যাকগ্রাউন্ড সং, ফলে নাচের ব্যাপারটা মুলতুবিই থেকে যায়। সম্প্রতি ‘অল ইজ ওয়েল’ ছবির ট্রেলার লঞ্চ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ঋষি কপূরের সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতা শেয়ার করেছেন অভিষেক।

Advertisement

‘অল ইজ ওয়েল’-এ এক হিংসুটে ছেলের ভূমিকায় অভিনয় করেছেন অভিষেক। একটি রোড ট্রিপের মাধ্যমে তাঁর চরিত্রের বদলে যাওয়ার শুরু। সেই ট্রিপেই একটি ধাবায় গিয়ে সোনাক্ষী সিংহের সঙ্গে দেখা হয় অভিষেকের। ওই ধাবায় ঋষি কপূর এবং সোনাক্ষী সিংহের সঙ্গে একটি নাচের দৃশ্য রয়েছে জুনিয়র বচ্চনের। অভিষেক যাকে ‘ব্রিলিয়ান্ট’ বলেছেন।

নাচের দ়ৃশ্যে ঋষি কপূরের সঙ্গে স্ক্রিন শেয়ার করা অভিষেকের কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। কারণ তাঁর নাচ দেখেই বড় হয়েছেন অভিষেক। এমনকি ঋষি কপূরের সঙ্গে দু’টি দৃশ্যে নাচের জন্য পরিচালক উমেশ শুক্নর কাছে অনুরোধও জানিয়েছিল তিনি। ঋষি কপূর আজও সেরা— জানালেন জুনিয়র বি। ছোটবেলা থেকেই তিনি ‘চিন্টু আঙ্কেল’-এর ভক্ত। জানিয়েছেন, বাবার সঙ্গে শ্যুটিংয়ে যেতেন যখন, তখন তাঁর ঘনিষ্ঠ সঙ্গও পেয়েছেন। ‘অল ইজ ওয়েল’-এ আবার তাঁর সাহচর্য পেয়ে খুবই খুশি অভিষেক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন