Aishwarya Rai Bachchan

ঐশ্বর্যার জন্মদিনে মাঝরাতে সারপ্রাইজ পার্টি অভিষেকের

অভিষেক ও ঐশ্বর্যার জন্মদিনের ছবি ভিডিও প্রকাশ্যে আসতেই হয়ে গেল ভাইরাল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ নভেম্বর ২০১৮ ১৯:৩১
Share:

ছবি: অভিষেক বচ্চনের ইনস্টাগ্রাম পেজ থেকে সংগৃহীত।

তিনি মোহময়ী, অপরূপা। চোখের ইশারায় ঘায়েল করতে পারেন অসংখ্য জনকে। তিনি ১৯৯৪ সালের মিস ওয়ার্ল্ড। ১ নভেম্বর ৪৫ বছরে পা রাখলেন এই বলিউড নায়িকা।

Advertisement

তবে এক জনের কাছে তিনি, ‘‘মাই ওয়াইফ, # মাই হ্যাপি প্লেস।" কথা হচ্ছে ঐশ্বর্যা রাই আর অভিষেক বচ্চনকে নিয়ে। স্ত্রীর জন্মদিনে ভালবাসা জানিয়ে এ ভাবেই উইশ করলেন, অভিষেক।

শুধু তাই নয়, হুগলিতে শুটিং করছিলেন। ‘লাইফ ইজ মেট্রো’র শুটিংয়ের মধ্যেই হুগলি থেকে সারপ্রাইজ পার্টি দিতে চলে এলেন মুম্বই। কারণ, দু’জনেই পরস্পরের বেস্ট ফ্রেন্ড। সবচেয়ে কাছের বন্ধু।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্যার জন্মদিনের ছবিটি ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন: নিজেদের বিয়ের শেফের সঙ্গে অভিনব চুক্তি করলেন দীপিকা-রণবীর

সারপ্রাইজ পার্টিতেই থেমে থাকেননি অভি। বৃহস্পতিবার সকালে বার্থ ডে গার্লকে নিয়ে পুজো দিতে গেলেন মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে। তার পর?

মেয়ে আরাধ্যা, স্ত্রীকে নিয়ে ছোট্ট ট্রিপে গোয়া বেড়াতে গেলেন দু’জনে। অভিষেক ও ঐশ্বর্যার জন্মদিনের ছবি প্রকাশ্যে আসতেই হয়ে গেল ভাইরাল।

এ প্রসঙ্গে উল্লেখ্য, প্রায় আট বছর পর আবার বড় পর্দায় দেখা যাবে এই কাপলকে। অনুরাগ কাশ্যপের ছবি ‘গুলাব জামুন’-এ। ২০১৯ সালের জানুয়ারিতে মুক্তি পাচ্ছে ছবিটি। সেই ছবির মুখ্য চরিত্র অ্যাশ-অভি। এই ছবিতে পরিচালক নবাগত সর্বেশ মেওরা।

আরও পড়ুন: ‘নৃত্যের দেবী’! ‘মনজুর-এ–খুদা’র টিজারে মাত করলেন ক্যাটরিনা

তবে ঐশ্বর্যার ‘পারফেক্ট পার্টনার’ যে অভিষেক তার প্রমাণ মিলেছে কয়েকদিন আগেও। স্ত্রীর জন্য করবা চৌথেও উপোস করেছিলেন অভিষেক। বলেছিলেন, স্ত্রীর মঙ্গলের জন্যে স্বামীদেরও উপোস করা উচিত।

অভিষেক একেবারে ‘পারফেক্ট হ্যাজবান্ড’ এমনটাই বলেন সবাই, তবে ঐশ্বর্যা বলেন, তাঁরা প্রাণের বন্ধু। মাঝে মাঝে মজা করে ‘সেকেন্ড সিবলিং’-ও বলেন পরস্পরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন