Abhishek Bachchan

উদ্বোধনে নিমন্ত্রণ পেয়েছেন বাবা অমিতাভ, রামমন্দির প্রসঙ্গে কী বললেন অভিষেক বচ্চন?

রামমন্দির উদ্বোধনের দিন অমিতাভ বচ্চন নিমন্ত্রণ থাকলেও অভিষেক কি আদৌ আমন্ত্রিত সে দিন! মুখ খুললেন জুনিয়র বচ্চন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১৬:৩৪
Share:

অভিষেক বচ্চন এবং অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

হাতে বাকি মাত্র ১০ দিন। শেষ মুহূর্তের ব্যস্ততা গোটা অযোধ্যা জুড়ে। কারণ ২২ জানুয়ারি যে মহোৎসব। রামলালাার প্রাণপ্রতিষ্ঠা হবে সে দিন। ইতিমধ্যেই নিমন্ত্রণপত্র পাঠিয়ে ফেলেছে রামজন্মভূমি ট্রাস্ট। দেশের তাবড় সব রাজনীতিবিদ, শিল্পপতি, বলিউড তারকা— কে নেই সেই তালিকায়! বলিউডের অমিতাভ বচ্চন, অনুপম খের, আলিয়া ভট্ট, রণবীর কপূর, অক্ষয় কুমার, মাধুরী দীক্ষিত-সহ দক্ষিণী তারকা যশ-প্রভাসরাও রয়েছেন। তবে বাদও পড়েছেন কিছু জন। যার মধ্যে রয়েছে বলিপাড়ার তিন খানের নাম। তবে অমিতাভ বচ্চন নিমন্ত্রণ থাকলেও অভিষেক কি আদৌ আমন্ত্রিত সে দিন! মুখ খুললেন জুনিয়র বচ্চন।

Advertisement

এই মুহূর্তে নিজের কবাডি দলের টুর্নামেন্টে নিয়ে মেতে রয়েছেন অভিষেক। সম্প্রতি জয়পুর গিয়েছিলেন নিজের দল জয়পুর পিংঙ্ক প্যান্থ্যারকে উৎসাহ দিতে। সেখানেই অভিষেককে সামনে পেয়ে রামমন্দির প্রসঙ্গ উত্থাপন করেন সাংবাদিকরা। তাঁর কাছে মন্দির প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘‘মন্দিরটা ভীষণ সুন্দর ভাবে নির্মাণ করা হয়েছে। আমি গিয়ে এক দিন আশীর্বাদ নিয়ে আসব।’’ উদ্বোধনের দিন যে সেখানে থাকা হচ্ছে না অমিতাভ-পুত্রের, সেটা অবশ্য ঘুরিয়ে জানালেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন