Entertainment News

শোকসভায় গিয়ে হাসি, ট্রোলড হলেন অভিষেক

গত ৭ অগস্ট দিল্লিতে রঞ্জনের শোকসভার আয়োজন করা হয়। অমিতাভ, জয়া, অভিষেক, ঐশ্বর্যা, রঞ্জনের পুত্র নিখিল নন্দা, পুত্রবধূ শ্বেতা ছাড়াও বলি মহলের একাধিক তারকা উপস্থিত ছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ অগস্ট ২০১৮ ১৪:১১
Share:

অভিষেকের ভাইরাল হওয়া সেই ছবি।— ইনস্টাগ্রামের সৌজন্যে।

গত রবিবার রাতে প্রয়াত হয়েছেন ব্যবসায়ী রঞ্জন নন্দা। সম্পর্কে তিনি শ্বেতা বচ্চন নন্দার শ্বশুর। রঞ্জনের প্রয়াণের খবরে বুলগেরিয়া থেকে শুটিং বাতিল করে তড়িঘড়ি ভারতে ফিরে এসেছিলেন অমিতাভ। গত ৭ অগস্ট রঞ্জনের শোকসভায় উপস্থিত ছিলেন বচ্চন পরিবারের সকলেই। সেখানেই এমন পরিস্থিতি তৈরি হল যাতে ট্রোলড হতে হল অভিষেক বচ্চনকে।

Advertisement

গত ৭ অগস্ট দিল্লিতে রঞ্জনের শোকসভার আয়োজন করা হয়। অমিতাভ, জয়া, অভিষেক, ঐশ্বর্যা, রঞ্জনের পুত্র নিখিল নন্দা, পুত্রবধূ শ্বেতা ছাড়াও বলি মহলের একাধিক তারকা উপস্থিত ছিলেন। সেই অনুষ্ঠানেই অভিষেকের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে হাসতে দেখা গিয়েছে অভিনেতাকে। সোশ্যাল মিডিয়ায় এই ছবি ছড়িয়ে পড়তেই ট্রোলড হতে হয় তাঁকে।

কেউ লিখেছেন, ‘এটা কি কোনও পার্টি না শোকসভা?’ কারও মত, ‘দেখে তো মনে হচ্ছে হাইস্কুলের রিইউনিয়ন।’ যদিও এই ট্রোলিংয়ের জবাবে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি অভিষেক।

Advertisement

আরও পড়ুন, এই ছবি শেয়ার করে সোনালি লিখলেন, হ্যাঁ, এটাই আমি...

রঞ্জন ছিলেন রাজ কপূরের জামাই। ঋষি কপূরের বোন ঋতু নন্দার স্বামী। তাঁর প্রয়াণের খবর সোশ্যাল মিডিয়ায় প্রথম জানিয়েছিলেন ঋষি কপূরের মেয়ে ঋদ্ধিমা কপূর সাইনি। তাঁর শোকসভায় কপূর পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। কিন্তু অভিষেকের মতো কাউকেই ট্রোলড হতে হয়নি।

অভিষেকেরও ট্রোলড হওয়া এই প্রথম নয়। কখনও বলা হয়, বাবা অমিতাভ বচ্চন বলেই তিনি নাকি কাজ পেয়ে থাকেন ইন্ডাস্ট্রিতে। কখনও আবার তাঁর থেকে স্ত্রী ঐশ্বর্যার সাফল্য বেশি, তার জন্যও ট্রোলড হতে হয়েছে। কখনও বা হাতে কোনও কাজ নেই, অথচ কোথা থেকে বিদেশে বেড়াতে যাওয়ার টাকা জোগাড় হচ্ছে, তা নিয়েও প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাঁকে। তবে নিজের জন্য কখনও মুখ খোলেননি তিনি। বরং তাঁর মেয়ে আরাধ্যা ট্রোলড হলে সোশ্যাল মিডিয়াকে এক হাত নিতে দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন, প্রেম ভাঙল মানালির?

অভিষেক ছাড়াও ট্রোলিংয়ের তালিকায় আরও অনেক বলি তারকা রয়েছেন। বিকিনি পরার জন্য দীপিকা পাড়ুকোন, প্রিয়ঙ্কা চোপড়া, সোনম কপূর, ফতিমা সানা শেখের মতো তারকাদের ট্রোলড হতে হয়েছে। কখনও বা গায়ের রং নিয়ে ট্রোলিংয়ের শিকার হয়েছেন তারকারা। কখনও আবার সাফল্যের জন্য ট্রোলড হয়েছেন সুহানা খানের মতো স্টার কিডরা। বলা হয়েছে, সাফল্য এসেছে নাকি স্টার কিড বলেই। ফলে ট্রোলিং কোনও নতুন ঘটনা নয়। সোশ্যাল মিডিয়ায় সকলের মত প্রকাশের স্বাধীনতা রয়েছে। কিন্তু প্রশ্ন উঠছে, সে কারণেই কি যে কোনও সময় রূপোলি দুনিয়ার মানুষদের টার্গেট করা সঙ্গত?

হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন