Aishwarya Rai Bachchan

Bollywood: ‘আমাকে বিয়ে করো’, অনুরাগীর আবদার ঐশ্বর্যকে! কী বললেন অভিষেক?

ঐশ্বর্যকে বিয়ের অনুরোধ অনুরাগীর! কী বললেন অভিষেক?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২১ ১৪:০৮
Share:

ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন।

অতিমারিতে সারাক্ষণ অনুরাগীদের পাশে তারকারা। কখনও তাঁরা চিকিৎসা পরিষেবার তথ্য জানিয়ে সাহায্য করছেন। ব্যবস্থা করে দিচ্ছেন শয্যা, ওষুধ, অক্সিজেন। কখনও মন ভাল করতে নেটমাধ্যমে ভাগ করে নিচ্ছেন নিজেদের ফেলে আসা অতীত। অভিষেক বচ্চনের কথাই ধরুন। ১৪ বছরের সুখী দম্পতি অভিষেক-ঐশ্বর্য রাই বচ্চন। এক ছাদের নীচে জীবন কাটাতে কাটাতে বহু মজার ঘটনার সাক্ষী তাঁরা। তারই এক টুকরো ঝলক শুক্রবার ‘ছোটা’ বচ্চন ভাগ করে নিলেন নেটমাধ্যমে। যেখানে জনৈক অনুরাগী বায়না করেছেন ঐশ্বর্যের কাছে, ‘আমাকে বিয়ে করো!’

Advertisement

অভিষেকের ভাগ করে নেওয়া ঝলক বলছে, তাঁরা তখন বিদেশে। তাঁদের ঘিরে অনুরাগীদের উন্মাদনা। সেই ভিড়ে এক যুবক হাতে প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে। প্ল্যাকার্ডে তিনি ঐশ্বর্যকে বিয়ের প্রস্তাব জানিয়েছেন। বিষয়টি ঠিক নজরে এসেছিল ‘জুনিয়র’ বচ্চনের। সঙ্গে সঙ্গে তিনি পাল্টা জবাবে জানান, ‘দুঃখিত! ঐশ্বর্য আমায় বিয়ে করেছেন’।

অনুরাগীর আবদার আর স্বামীর পাল্টা জবাব সে দিন মন ভাল করে দিয়েছিল প্রাক্তন বিশ্বসুন্দরীর। সেই ভিডিয়ো আপাতত অতিমারিতে বিষণ্ণ অভিষেক-অনুরাগীদের মন ভাল করছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন