Abhishek Banerjee

মমতার ভাইপো ভেবে ভুল করছেন অনেকেই, নাম বদলাবেন নাকি বলিউড অভিনেতা?

নাম এক, ব্যক্তি দুই। এক জন তৃণমূল সাংসদ, মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো। অন্য জন বলিউ়ডের অভিনেতা। এই নাম নিয়েই যত বিড়ম্বনা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৫:০১
Share:

মমতার ভাইপোর সঙ্গে নামের মিলে বিড়ম্বনায় বলিউডের এই অভিনেতা। ফাইল চিত্র।

তাঁদের নাম এক। এক জন তৃণমূল সাংসদ। অন্য জন বলিউড অভিনেতা। নাম অভিষেক বন্দ্যোপাধ্যায়। দু’জনের মধ্যে শুধু ওইটুকুই মিল। তবু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপোর নামের সঙ্গে মিল থাকায় বিড়ম্বনায় ‘ভেড়িয়া’ ছবির অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Advertisement

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে অভিষেক বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো ভেবে অনেকেই টুইটারে বিভিন্ন রাজনৈতিক পোস্টে ট্যাগ করে দেন তাঁকে। এটা এখন আমার কাছে রোজকার ব্যাপার।’’ অভিষেক জানান, বলিউডে তিনি একা নন, আরও এক অভিষেক বন্দ্যোপাধ্যায় রয়েছেন। অনুষ্কা শর্মার ‘পরী’ ছবির চিত্রনাট্যকারও অভিষেক। তাঁর সঙ্গেও মাঝেমধ্যে লোকে ভুল করেন। অনেকে ভাবেন, তিনি তাঁদের সঙ্গে কাজ না করতে চেয়ে পরিচয় লুকোন। নিত্যদিনের এই ঝামেলা থেকে মুক্তি পেতে কি কখনও নামবদল কথা ভেবেছেন অভিনেতা? অভিষেকের স্পষ্ট উত্তর, ‘‘না, নাম বদলাচ্ছি না। ধীরে ধীরে হলেও লোকে চিনতে পারছেন আমাকে।’’

সম্প্রতি অমর কৌশিকের ‘ভেড়িয়া’ ছবিতে দেখা গিয়েছে তাঁকে। এ ছাড়াও ‘স্ত্রী’, ‘পাতাললোক’ সিরিজ়ে হাতোড়া ত্যাগীর চরিত্রে অভিষেকের অভিনয় নজর কাড়ে দর্শকের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন