Entertainment News

জালিয়াতির অভিযোগে দু’বছর জেল বলিউডের এই অভিনেত্রীর

একটি শুটিংয়ের সময় অলকার সঙ্গে পরিচয় হয়েছিল অভিযোগকারীর। টাকা ফেরত দিতে কৌশল দু’টি ২৫ লক্ষের চেক দিয়েছিলেন অবতার সিংহকে। সেই চেক দু’টিই বাউন্স করে বলে অভিযোগ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ জুলাই ২০১৭ ১৪:০৭
Share:

বলিউড অভিনেত্রীর জেল।

৫০ লক্ষ টাকার চেক বাউন্সের অভিযোগ। সেই অভিযোগে দু’বছরের জন্য জেল হল বলিউড অভিনেত্রী অলকা কৌশলের। তাঁর সঙ্গে জেল হয়েছে অভিনেত্রীর মা সুশীলা বাদোলাকরেরও। সলমন খানের ‘বজরঙ্গি ভাইজান’-এ করিনা কপূরের মা এবং ‘কুইন’ ছবিতে কঙ্গনার মায়ের ভূমিকায় নজর কেড়েছিলেন অলকা কৌশল।

Advertisement

অলকার বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ করেছেন পঞ্জাবের লঙ্গরিয়ান গ্রামের অবতার সিংহ নামে এক ফুলচাষী। অভিযোগকারীর আইনজীবীর দাবি, একটি টিভি সিরিয়াল করার জন্য অলকা কৌশল ও তাঁর মা তাঁর মক্কেলের কাছ থেকে ৫০ লক্ষ টাকা ধার করেছিলেন। একটি শুটিংয়ের সময় অলকার সঙ্গে পরিচয় হয়েছিল অভিযোগকারীর। টাকা ফেরত দিতে কৌশল দু’টি ২৫ লক্ষের চেক দিয়েছিলেন অবতার সিংহকে। সেই চেক দু’টিই বাউন্স করে বলে অভিযোগ। এরপরই, অভিনেত্রীর বিরুদ্ধে আর্থিক তছরুপ ও চুরির মামলা দায়ের করা হয়।

আরও পড়ুন, ফের রাখি সবন্তের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

Advertisement

২০১৫-তে পঞ্জাবের একটি নিম্ন আদালতে মামলার শুনানি হয়। সেখানে অলকা ও তাঁর মায়ের দোষ প্রমাণ হয় এবং দু’জনকেই জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। রায়ের বিরুদ্ধে সঙ্গরুর জেলা আদালতে আপিল করেন অভিনেত্রী। এ বার জেলা আদালতও নিম্ন আদালতের রায়ই বহাল রেখেছে।

অলকা কৌশল। ছবি: অলকা কৌশলের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

অলকা কৌশল বিখ্যাত থিয়েটার অভিনেতা বিশ্বমোহন বাদোলার মেয়ে। ‘বজরঙ্গি ভাইজান’, ‘কুইন’ ছাড়াও তিনি একাধিক হিন্দি সিরিয়ালে কাজ করেছেন। যার মধ্যে ‘কুমকুম’, ‘স্বরাগিণী’, ‘কুবুল হ্যায়’ অত্যন্ত জনপ্রিয়। মরাঠি ছবিতেও বহু কাজ করেছেন তিনি।

বলিউড তারকাদের জেলযাত্রা অবশ্য প্রথম নয়। এর আগে সলমন খান, সঞ্জয় দত্ত-দের জেলের ঘানি টানতে হয়েছে। মণিকা বেদীর সঙ্গে আন্ডারওয়ার্লড ডন আবু সালেমের যোগ থাকায় তিনিও দীর্ঘদিন জেলে ছিলেন। এক বার সোনালি বেন্দ্রের বিরুদ্ধেও একটি ম্যাগাজিনে ‘আপত্তিকর’ ছবি তোলার জন্য মামলা হয়েছিল। তবে জামিন পেয়ে যান অভিনেত্রী। তবে জালিয়াতির অভিযোগে জেলে যেতে হয়নি কোনও বলি তারকাকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন