Entertainment News

পাবলিক টয়লেটের ‘ব্র্যান্ড অ্যাম্বাসাডর’ ইমরান হাশমি!

বলিউডের ‘সিরিয়াল কিসার’ ইমরান হাশমি টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, মহিলা টয়লেটের উপরে তীর চিহ্ন দিয়ে সানি লিওনের ছবি রয়েছে। এবং পাশেই পুরুষ টয়লেটের উপর রয়েছে ইমরানের ছবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৭ ১৮:৩৮
Share:

ইমরান হাশমি। ছবি: ইমরানের টুইটার পেজের সৌজন্যে।

কয়েকদিন আগেই অক্ষয় কুমার ও ভূমি পেডনেকরের ‘টয়লেট: এক প্রেম কথা’ ছবি মুক্তি পেয়েছিল। রমরম করে ব্যবসা করে বক্স অফিসে হিট সেই ছবি। ছবির বিষয়বস্তু এবং অভিনয়— দুই-ই নজর কেড়েছিল দর্শকদের। কিন্তু তা বলে টয়লেটের ‘ব্র্যান্ড অ্যাম্বাসাডর’! এমন কিছু তো ওই ছবির মুক্তির সময়ও ঘটেনি। তাহলে ঘটনাটা কী?

Advertisement

আরও পড়ুন, গ্লোবাল সিটিজেন অ্যাওয়ার্ডে সঞ্চালক ‘দেশি গার্ল’ প্রিয়ঙ্কা

আরও পড়ুন, ভোগ অ্যাওয়ার্ডে বলিউডের ফ্যাশন ঝলমলে রাত

Advertisement

আসলে, বলিউডের ‘সিরিয়াল কিসার’ ইমরান হাশমি টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, মহিলা টয়লেটের উপরে তীর চিহ্ন দিয়ে সানি লিওনের ছবি রয়েছে। এবং পাশেই পুরুষ টয়লেটের উপর রয়েছে ইমরানের ছবি।

??? 😁😁

অভিনেতা কোথা থেকে এমন ছবি পেয়েছেন, তা অবশ্য লেখেননি। তবে এই ছবি যে ‘টয়লেট’-এর প্রচারে কাজে আসবে তেমন কথা ভেবেই হয়তো ইমরান ছবির ক্যাপশনে লিখেছেন, ‘টয়লেট: এক প্রেম কথা??’।

আসলে দেশের পাবলিক টয়লেটের গায়ে নিজের পোস্টার দেখে ইমরানও হতবাক হয়েছেন। কেউ কেউ আবার বলছেন, তাহলে কী পাবলিক টয়লেটের মুখ হিসেবে এখন থেকে ইমরানের ছবিই দেখা যাবে? সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন