govinda

ক্ষত সারেনি গোবিন্দর

এক শোয়ে গোবিন্দ বলেছিলেন, ‘‘ফোনে স্পিকার অন ছিল। আমার সেক্রেটারিকে ডেভিড বলছিল, গোবিন্দর সঙ্গে আর কাজ করতে চাই না। ওকে ছোটখাটো কাজ করতে বলো।’’ এর পরেও কাজের জন্য ডেভিডকে ফোন করেন গোবিন্দ। পরিচালক জবাব দেননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২০ ০০:০১
Share:

গোবিন্দ এবং বরুণ ধওয়ন

ডেভিড ধওয়নের সঙ্গে এক সময়ে সতেরোটি ছবিতে কাজ করেছিলেন গোবিন্দ। তাঁদের জুটি হিন্দি ছবির ইতিহাসে যথেষ্ট তাৎপর্যপূর্ণ। তবে ডেভিডের বিরুদ্ধে সম্প্রতি মুখ খুলেছিলেন গোবিন্দ। তাঁরই কাল্ট ছবি ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেকে অভিনয় করছেন ডেভিডের ছেলে বরুণ ধওয়ন। তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন গোবিন্দ।

Advertisement

তবে পুরনো ঘায়ে কি এত সহজে প্রলেপ লাগে? এক শোয়ে গোবিন্দ বলেছিলেন, ‘‘ফোনে স্পিকার অন ছিল। আমার সেক্রেটারিকে ডেভিড বলছিল, গোবিন্দর সঙ্গে আর কাজ করতে চাই না। ওকে ছোটখাটো কাজ করতে বলো।’’ এর পরেও কাজের জন্য ডেভিডকে ফোন করেন গোবিন্দ। পরিচালক জবাব দেননি।

বরুণকে শুভেচ্ছা জানালেও তুলনার প্রসঙ্গ উঠতেই গোবিন্দর উত্তর, ‘‘আমি আর করিশ্মা পর্দায় ম্যাজিক তৈরি করেছিলাম। আমাদের কাছাকাছি কেউ আসতে পারবে না। বরুণ ও সারার (আলি খান) আমাদের মতো হওয়ার দায়ও নেই।’’
ডেভিড-গোবিন্দর হিট জুটির জন্যই ছবিগুলি চলেছিল। তবে গোবিন্দর ক্ষোভ, ‘‘আমি সতেরোটি ছবি করলেও ডেভিডের ছেলে ওর সঙ্গে এত বেশি ছবি করবে বলে মনে হয় না। কারণ বরুণ শিক্ষিত। সঞ্জয়ের (দত্ত) কথা রাখতেই তখন ওই পঞ্জাবি পরিচালকের (ডেভিড) সঙ্গে কাজ করা শুরু করেছিলাম।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন