Sean Banerjee

বেড়াতে গিয়ে বিসর্জনের নাচ মিস! শনের সঙ্গে দ্বাদশী জমিয়ে দিলেন কনীনিকা

কনীকে রোখে কে? দশমী না হোক দ্বাদশীই সই। স্যুইমিং পুলের ধারে তাঁর নাচের পার্টনার ‘এখানে আকাশ নীল’-এর ‘উজান’ শন বন্দ্যোপাধ্যায়!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২০ ১৪:১২
Share:

ছবি সৌজন্য: সোশ্যাল মিডিয়া।

২০২০-র পুজোর আগে-পরে মিলিয়ে অনেক কিছু করে ফেললেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। মেয়ের জন্য নিজের হাতে জামা বানিয়েছেন। পুজোয় স্বামী, একরত্তিকে নিয়ে লং ড্রাইভে পৌঁছে গিয়েছিলেন গোপালপুর। চারটে দিন ছিল সুখী পরিবারের দখলে। লম্বা সফরের আনন্দ ছোট্ট ছোট্ট ভিডিয়ো ক্লিপিংসে ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। ফাঁকতালে বাদ পড়েছে দশমীতে ঢাকের তাল নাচ।

Advertisement

কনীকে রোখে কে? দশমী না হোক দ্বাদশীই সই। কলকাতায় ফিরেই পাঁচতারা হোটেলে। সেখানে স্যুইমিং পুলের ধারে তাঁর নাচের পার্টনার ‘এখানে আকাশ নীল’-এর ‘উজান’ শন বন্দ্যোপাধ্যায়! সঙ্গে আরেক বান্ধবীও ছিলেন। তিনজনে মিলে মন খুলে দশমীর মেজাজ ফিরিয়ে এনেছেন বিসর্জনের দু’দিন পরেও। ব্যাকগ্রাউন্ডে তখন পাঞ্জাবি র‍্যাপ।

Bisarjane nachte parini to ki hoyeche #nach #pujoshoot #feiends #funtimes

Advertisement

A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee) on

কোনও পাশ্চাত্য পোশাক, নিদেন পক্ষে পালাজো বা লেহেঙ্গাও নয়, অভিনেত্রী অনায়াস লাল সিল্ক শাড়িতে। যার সোনালি জরির চওড়া পাড় আর সোনার গয়না আলো করেছে তাঁর সাজ। শনের পরনে ফ্লোরাল প্রিন্টের গুরু কলারের পাঞ্জাবি, রঙিন চোস্ত।

আরও পড়ুন: ৪২-এর বিপ্লব দেখবে দর্শক, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়ের সঙ্গে: বিশ্বনাথ বসু

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন