Rakhi Sawant met Adil Durrani in Arthar Jail

জেলে আদিলের সঙ্গে দেখা করতে গেলেন রাখি, কী বললেন রাখির স্বামী?

রাখি সবন্ত বলিপাড়ার চর্চিত নাম। স্বামী আদিলের বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনেছেন রাখি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৩৮
Share:

জেলে রাখির সঙ্গে কী কথা হল আদিলের? ছবি: সংগৃহীত।

রাখি সবন্ত এবং আদিল দুরানির দাম্পত্য কলহ নিয়ে সরগরম মায়ানগরী৷ প্রতি দিন নিত্যনতুন ঘটনা উঠে আসছে দর্শকের সামনে। শুক্রবার, আর্থার জেলে আদিলের সঙ্গে দেখা করতে গেলেন রাখি। জেলে রাখির সঙ্গে কী কথা হল আদিলের?

Advertisement

একটি সাক্ষাৎকারে রাখি বলেন, ‘‘আদিল বলেছে ওর সঙ্গে জেলে যাঁরা থাকে, তাঁরা অনেকেই নাকি আমার সম্পর্কে নানা গুজব রটিয়েছে।’’

৭ ফেব্রুয়ারি আদিলকে গ্রেফতার করে ওশিয়ারা থানার পুলিশ। তার দিন কয়েক পরেই সংবাদমাধ্যমের সামনে আদিলের সমর্থনে মুখ খোলেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। তিনি বলেন, ‘‘আদিল তো খুবই বিচক্ষণ ছেলে, কী ভাবে যে এমন মেয়ের ফাঁদে পড়ে ফেঁসে গেল, কে জানে!’’ এই মন্তব্য সপ্তাহ খানেকের মধ্যেই ফের পাল্টে যায়। বুধবার সংবাদমাধ্যমের সামনে নিজের ভুল স্বীকার করলেন শার্লিন।

Advertisement

তিনি বলেন, ‘‘রাখির সঙ্গে দেখা করে ওকে বলি, ‘’তুমি তো তোমার রাজকুমারকে পেয়ে গেছ‌, তা হলে কেন এখন অশান্তি করছ?” তখন আমি রাখির থেকে জানতে পারি, আদিল বিয়ের আগে ও পরে কত মহিলার জীবন নষ্ট করেছে।’’ শার্লিনের এই মন্তব্যের পর ক্যামেরার সামনেই তাঁকে জড়িয়ে ধরেন রাখি। তিনি বলেন, ‘‘শার্লিন আমার বহু পুরনো বন্ধু। মাঝে আমাদের মধ্যে একটা সমস্যা হয়েছিল, কিন্তু এখন আমরা সেটা ভুলে গিয়েছি।’’ শার্লিনকে নিজের বোন বলেও দাবি করেন রাখি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন