ritesh deshmukh

বিয়ে করে পস্তাচ্ছেন রীতেশ? পুরনো ছবি দেখেই ব্যথার স্মৃতি জেগে উঠল অভিনেতার!

রীতেশ-জেনেলিয়া ডি’সুজার রিল ভিডিয়ো প্রশ্নের সামনে দাঁড় করিয়ে দিয়েছে নেটাগরিকদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ১৫:০৮
Share:

রীতেশ দেশমুখ।

২০১২-য় বিয়ে। ২০২১-এ এসে হা-হুতাশ রীতেশ দেশমুখের! ৯ বছর পরে সাতপাক তাঁর কাছে নাগপাশ? বিয়ে করে পস্তাচ্ছেন অভিনেতা! এত দিন শুধুই সুখী দাম্পত্যের অভিনয় করে গিয়েছেন? শনিবার পোস্ট হওয়া রীতেশ-জেনেলিয়া ডি’সুজার রিল ভিডিয়ো এতগুলো প্রশ্নের সামনে দাঁড় করিয়ে দিয়েছে নেটাগরিকদের।
কী ভাবে? সপ্তাহান্তে ছুটির মুডে দম্পতি। পাশাপাশি বসে মুঠোফোন ঘাঁটতে ঘাঁটতে হঠাৎই বিয়ের কিছু ছবি জেনেলিয়া খুঁজে পান। খুব আগ্রহ নিয়ে রীতিশকে ডেকে দেখানও তিনি, ‘দ্যাখো দ্যাখো, আমাদের বিয়ের ছবি’। জেনেলিয়ার মুখে হাসি আর ধরে না। কিন্তু রীতেশের যে মুখ চুন একেবারে! করুণ চোখে ছবিগুলো দেখছেন। নেপথ্যে বাজছে জগজিৎ সিংহের গান ‘তুম ইতনা যো মুশকুরা রহে হো’।
‘জিন জখমোঁ কো ওয়ক্ত ভর চলা হ্যায়, তুম কিঁউ উনহে ছেড়ে যা রহে হো’... পঙক্তিটি আসতেই প্রায় কেঁদে ফেলার দশা অভিনেতার। আড়চোখে স্ত্রী-র দিকে তাকিয়ে আপ্রাণ বোঝাতে চেষ্টা করছেন, অনেক কষ্টে এই যন্ত্রণা তিনি ভুলেছেন। জেনেলিয়া কেন তাকে খুঁচিয়ে তুলছেন? রীতেশ-জেনেলিয়ার বিপরীত অবস্থান দেখে হেসে খুন নেটাগরিকেরা।

Advertisement

ভিডিয়োর গায়ে বড় করে ট্যাগলাইনও দিয়েছেন, ‘থ্রো ব্যাক’! অর্থাৎ ‘পু্রানো সেই দিনের কথা’।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২ তারকার রিল ভিডিয়োর ভিউ দেড় লাখেরও উপর! ভাইরাল হওয়া পোস্টে নেটাগরিকদের মন্তব্যও মুচমুচে। জনৈকের দাবি, ‘প্রত্যেক বার আপনাদের কাপল গোলস আমাদের গুনে গুনে গোল দেয়। এমন কমেডি চট করে চোখে পড়ে না। আপনাদের জুটি ভীষণ প্রিয়'। আরেক জনের দাবি, যতই রীতেশ বোঝানোর চেষ্টা করুন তিনি কষ্টে আছেন, আসলে তিনি ভীষণ সুখী। পুরোটাই অনবদ্য অভিনয়।
প্রায়ই এ রকম রিল ভিডিয়ো বানিয়ে অনুরাগীদের বিনোদন উপহার দেন বলিউডি তারকা দম্পতি। কিছু দিন আগে প্রীতি জিন্টার সঙ্গে রীতেশের একটি ক্লিপ এ ভাবেই রিল ভিডিয়ো হয়ে ঘুরেছিল নেটমাধ্যমে। ভাইরাল সেই ভিডিয়োয় জেনেলিয়ার সামনে প্রীতির হাতে চুমু খেয়েছিলেন রীতেশ। রীতিমতো ফ্লার্ট করেছিলেন! বাড়ি ফিরেই অভিনেতা স্বামীকে উচিত শিক্ষা দিয়েছেন স্ত্রী!

উত্তম-মধ্যম দিতেই রীতেশ নাক-কান মুলে প্রতিজ্ঞা করেন, স্ত্রীর সামনে অন্তত আর ফ্লার্ট করবেন না!

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন