Varun Dhawan-Natasha Dalal

বাবা হতে চলেছেন বরুণ ধওয়ান! বিয়ের তিন বছরের মাথায় সুখবর দিলেন অভিনেতা

ইয়ামি গৌতম, আলি ফজল-রিচা চড্ডার পর সুখবর দিলেন বরুণ ধওয়ান। বাবা হতে চলেছেন তিনি। রবিবার ইনস্টাগ্রামের পাতায় নিজেই সুখবর দিলেন বরুণ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১৪
Share:

বরুণ ধওয়ান এবং নাতাশা দালাল। ছবি: সংগৃহীত।

বলিউডে ফের খুশির খবর। বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান আসা সময়ের অপেক্ষা। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ইয়ামি গৌতম। বাবা-মা হতে চলেছেন আলি ফজল এবং রিচা চড্ডা। বলিপাড়ার হবু বাবা-মায়ের তালিকায় এ বার নাম লেখালেন বরুণ ধওয়ান এবং তাঁর স্ত্রী নাতাশা দালাল। দুই থেকে তিন হতে চলেছেন বরুণ-নাতাশা। রবিবার ইনস্টাগ্রামের পাতায় নিজেই এই সুখবর ভাগ করে নিলেন বরুণ। সাদা-কালো একটা ছবি পোস্ট করেছেন অভিনেতা। ছবিতে হাঁটু মুড়ে বসে স্ত্রী নাতাশার স্ফীতোদরে চুম্বন করছেন বরুণ। এই ছবি পোস্ট করে বরুণ লিখেছেন, ‘‘আমরা অন্তঃসত্ত্বা। আপনাদের সকলের ভালবাসা এবং আশীর্বাদ চাই।’’

Advertisement

২০২১ সালের ২৪ জানুয়ারি দীর্ঘ ১৪ বছরের বন্ধু পোশাকশিল্পী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বরুণ। কিন্তু অনেকেই হয়তো জানেন না, শুরুতে বরুণের সঙ্গে সম্পর্কে জড়াতে রাজি ছিলেন না নাতাশা। বেশ কয়েক বার প্রেম নিবেদন করেছিলেন বরুণ। তার পর নাকি নাতাশা শেষ পর্যন্ত রাজি হন। এক সময় বরুণ নিজের মুখেই এই কথা জানান। একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘‘ও আমাকে তিন-চার বার না বলেছিল। কিন্তু আমি হাল ছাড়িনি।’’ বাকিটা সকলেরই জানা। তিন বছর আগে আরবসাগরের উপকূলবর্তী অলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা এক রিসর্টে পাকাপোক্ত সম্পর্কের ভিত গেঁথেছিলেন দুজনে। নতুন অতিথির আসার খবরে সেই ভিত যেন আরও খানিকটা মজবুত হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন