Hansal Mehta

Yusuf Hussain: প্রয়াত বর্ষীয়ান অভিনেতা ইউসুফ হোসেন, মৃত্যুর খবর দিলেন জামাই পরিচালক হনসল মেহ্‌তা

২০১৩ সালে রাজকুমার রাও অভিনীত ‘শাহিদ’ ছবিটি বানানোর সময়ে ইউসুফ তাঁর জামাইকে নানা ভাবে সাহায্য করেছিলেন। সে সব কথা মনে পড়ছে হনসলের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২১ ১৮:২০
Share:

ইউসুফের প্রতি শ্রদ্ধা জানালেন হনসল

প্রয়াত ‘দিল চাহ্‌তা হ্যাঁয়’, ‘বিবাহ’, ‘রইস’ খ্যাত অভিনেতা ইউসুফ হোসেন। শুক্রবার রাতে বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর খবর দিলেন পরিচালক হনসল মেহ্‌তা। ইউসুফ হোসেনের মেয়ে সফিনার সঙ্গে বিয়ে হয়েছে হনসলের। শ্বশুরের মৃত্যুতে শোকস্তব্ধ পরিচালক টুইট করলেন রবিবার।

Advertisement

২০১৩ সালে রাজকুমার রাও অভিনীত ‘শাহিদ’ ছবিটি বানানোর সময়ে ইউসুফ তাঁর জামাইকে নানা ভাবে সাহায্য করেছিলেন। সে সব কথা মনে পড়ছে হনসলের। জানালেন, ইউসুফকে শ্বশুর হিসেবে নয়, নিজের বাবার মতোই ভালবাসতেন তিনি।

ইউসুফের মৃত্যুর খবর দেওয়ার সময়ে হনসল লিখলেন, ‘ছবির শ্যুটিংয়ের মাঝপথে আটকে রয়েছি। টাকার অভাবে কাজ এগোচ্ছে না। ভেবেছিলাম, আমার পেশাদার জীবন শেষ। ঠিক সেই সময়ে তিনি আমার কাছে এলেন। বললেন, ‘‘আমার কাছে কিছু জমানো টাকা আছে। তোমার বিপদে সে টাকা কাজে না লাগলে আর কোথায় লাগবে?’’ সেই টাকা দিয়ে কাজ শেষ করলাম। তৈরি হল ‘শাহিদ’। ইনি ইউসুফ হোসেন। জীবনকে যদি শরীর দেওয়া যায়, আকার দেওয়া যায়, তা হলে বলব, তিনিই জীবন। আজ তিনি নেই। আমি অনাথ।’

Advertisement

বলি তারকাদের মধ্যে কুবরা সেট, পূজা ভট্ট, মনোজ বাজপেয়ী প্রয়াত অভিনেতা ইউসুফের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন টুইটারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন