Entertainment News

দিলীপ কুমারের সঙ্গে দেখা করলেন প্রিয়ঙ্কা চোপড়া

সোমবার দিলীপ কুমারের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন বলি নায়িকা। গোটা সন্ধ্যা সেখানেই ছিলেন তিনি। ছিলেন দিলীপ কুমারের স্ত্রী, প্রবীণ অভিনেত্রী সায়রা বানুও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৭ ১৩:৩৪
Share:

দিলীপ কুমারের বাড়িতে প্রিয়ঙ্কা। ছবি: দিলীপ কুমারের টুইটার পেজের সৌজন্যে।

কাজের চাপে পিং-পং বলের মতো অবস্থা। কখনও মার্কিন দেশে, তো কখনও স্বপ্ননগরী মুম্বইয়ে। কিন্তু যতই কাজ থাকুক না কেন, চাপের মাঝেই নিজের প্রিয় অভিনেতার সঙ্গে দেখা করলেন প্রিয়ঙ্কা চোপড়া।

Advertisement

আরও পড়ুন, টুইটারে খুনসুটি, পরিণীতির প্রেমে পড়লেন হার্দিক?

আরও পড়ুন, আমিরের সঙ্গে রোম্যান্স করবেন প্রিয়ঙ্কা!

Advertisement

সোমবার দিলীপ কুমারের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন বলি নায়িকা। গোটা সন্ধ্যা সেখানেই ছিলেন তিনি। ছিলেন দিলীপ কুমারের স্ত্রী, প্রবীণ অভিনেত্রী সায়রা বানুও। তাঁদের সাক্ষাতের বেশ কয়েকটি ছবি টুইটারে শেয়ার করেছেন ফৈজল ফারুকি। দিলীপ কুমারের টুইটার হ্যান্ডল থেকেই সেই ছবি পোস্ট করেছেন পারিবারিক বন্ধু ফৈজল।

'

এর আগে শাহরুখ খানও গিয়েছিলেন দিলীপ কুমারের সঙ্গে দেখা করতে। তিনি যাওয়ার পরেও সেই সাক্ষাতের ছবি পোস্ট হয়েছিল টুইটারে। ' ""

৯৪ বছরের অভিনেতা দিলীপ কুমার বেশ কিছু দিন ধরেই অসুস্থ। গত অগস্ট মাসেই প্রায় এক সপ্তাহ ধরে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন। ২ অগস্ট ডিহাইড্রেশন এবং মূত্রনালীতে সংক্রমণের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। মেডিক্যাল টিম গঠন করে চিকিৎসা করা হয় তাঁর। এর পর কিছুটা শারীরিক উন্নতির জন্য ৯ অগস্ট হাসপাতাল থেকে বাড়ি ফিরে যান অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন