Entertainment News

রিয়া সেনের ‘হট’ ভিডিও ফাঁস, ভাইরাল ইন্টারনেটে!

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ করিশ্মা শর্মা ও সিদ্ধার্থ গুপ্তের ঘনিষ্ঠ ছবি বেশ নজর কেড়েছে দর্শকদের। এরই মধ্যে এ বার আরও উষ্ণতা বাড়িয়ে দিলেন রিয়া সেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৭ ১৭:৪৪
Share:

রিয়া সেনের ‘হট’ ভিডিও ফাঁস! ছবি: রিয়া সেনের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

সবে বিয়ে করেছেন রিয়া সেন। আপাতত প্রাগে হনিমুনে গিয়েছেন দম্পতি। মঙ্গলবারই সেখানে তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আর এ দিন ফাঁস হল একটি হট ভিডিও। না, স্বামী শিবম তিওয়ারির সঙ্গে ব্যক্তিগত জীবনের কোনও মুহূর্ত মোটেই নয়। এই ভিডিও তাঁর আসন্ন ওয়েব সিরিজ ‘রাগিণী এম এম এস ২.২’-এর বলেই মনে করা হচ্ছে। যদিও ফাঁস হওয়া ভিডিওটির ইউটিউবে নাম ‘রাগিণী এম এম এস রিটার্নস’।

Advertisement

আরও পড়ুন, হনিমুনের ঘনিষ্ঠ ছবি শেয়ার করলেন রিয়া!

আরও পড়ুন, এ কোন পহেলাজ! ভাগ্যিস...

Advertisement

সদ্য মুক্তি পেয়েছে একতা কপূরের ওয়েব সিরিজ ‘রাগিণী এম এম এস ২.২’ এর পোস্টার। সেখানে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ করিশ্মা শর্মা ও সিদ্ধার্থ গুপ্তের ঘনিষ্ঠ ছবি বেশ নজর কেড়েছে দর্শকদের। এরই মধ্যে এ বার আরও উষ্ণতা বাড়িয়ে দিলেন রিয়া সেন।

ওয়েব সিরিজের ফাঁস হওয়া এই ভিডিও নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। তবে এই ভিডিও রাগিণীরই কি না তা নিয়ে অবশ্য মুখ খোলেননি কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন