‘ফাগুন বউ’ ধারাবাহিকে শোলাঙ্কির এন্ট্রি

এ বার ‘ফাগুন বউ’ ধারাবাহিকে আসতে চলেছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। বিয়ের পরে বেশ কিছু দিন অভিনয় করতে দেখা যায়নি তাঁকে। বিরতি নিয়ে বাংলা টেলিভিশনে আবার ফিরে এসেছেন তিনি।

Advertisement
শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৮ ০০:৫৮
Share:

শোলাঙ্কি

এ বার ‘ফাগুন বউ’ ধারাবাহিকে আসতে চলেছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। বিয়ের পরে বেশ কিছু দিন অভিনয় করতে দেখা যায়নি তাঁকে। বিরতি নিয়ে বাংলা টেলিভিশনে আবার ফিরে এসেছেন তিনি। শোনা যাচ্ছে, একটি ইন্টারেস্টিং ভূমিকায় নির্দিষ্ট কয়েকটি পর্বের জন্যই ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রীকে। এখন মহুল অর্থাৎ ঐন্দ্রিলা সেনের চরিত্রটি এবং রোদ্দুর অর্থাৎ বিক্রম চট্টোপাধ্যায়ের চরিত্রের মধ্যে কোনও তৃতীয় ব্যক্তি হিসেবে শোলাঙ্কিকে আনা হচ্ছে কি না, তাই নিয়ে চলছে জল্পনা। তবে বিক্রম এবং শোলাঙ্কি জুটি হিসেবে না-ও থাকতে পারেন।

Advertisement

শোনা যাচ্ছে, শোলাঙ্কির চরিত্রটির সঙ্গে রোদ্দুর এবং মহুলের একটা নাটকীয় সমীকরণ দেখানো হবে। এটাও ধারণা করা হচ্ছে, শোলাঙ্কির চরিত্রের সঙ্গে রোদ্দুরের অতীতেরও কোনও যোগাযোগ থাকতে পারে। সে ক্ষেত্রে গল্পের ট্র্যাকে বেশ কিছু অদল-বদল করা হবে। অবশ্য এখনই কোনও তথ্য দিতে চাইছে না চ্যানেল কিংবা শোয়ের কাস্ট।

তবে শোলাঙ্কি যেহেতু মাস দুয়েক পরে নিউজ়িল্যান্ডে চলে যাবেন, তাই তাঁর চরিত্রটির ধারাবাহিকে মেয়াদও মনে করা হচ্ছে দু’মাসেরই। এর আগে ‘ইচ্ছে নদী’-তে বিক্রম এবং শোলাঙ্কির জুটিকে দেখা গিয়েছিল। বেশ জনপ্রিয় হয়ে‌ছিল সেই জুটি। এখন ঐন্দ্রিলা-বিক্রম-শোলাঙ্কিকে পর্দায় দেখার জন্য উৎসুক দর্শক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন