Actress

করোনায় অভিনয় ছেড়ে নার্সিং, স্ট্রোকে আক্রান্ত শিখা এখন হাসপাতালে

মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ার পর শরীরের ডান দিকটা পক্ষাঘাতে আক্রান্ত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২০ ১৮:১৮
Share:

শিখা মলহোত্রা।

মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ার পর শরীরের ডান দিকটা পক্ষাঘাতে আক্রান্ত। হাসপাতালে শয্যাশায়ী অভিনেত্রী-নার্স শিখা মলহোত্র। তাঁর জনসংযোগ আধিকারিক অশ্বনী শুক্ল জানিয়েছেন, তিনি ধীরে ধীরে সুস্থ হচ্ছেন।

Advertisement

অক্টোবর মাসে অভিনেত্রী শিখা মলহোত্র কোভিড থেকে সুস্থ হয়ে ওঠেন। তার পরেই গত বৃহস্পতিবার তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হয়। সঙ্গে সঙ্গে কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয় শিখাকে। চিকিৎসক জানিয়েছেন, এখনও কথা বলতে পারছেন না তিনি। শরীরের ডান পাশটা নাড়ানো যাচ্ছে না। তবে একটু একটু করে চিকিৎসায় সাড়াও দিচ্ছেন। এখনও বেশ কয়েক দিন পর্যবেক্ষণের জন্য শিখাকে হাসপাতালে রাখা হবে।

শাহরুখের ছবি ‘ফ্যান’-এ অভিনয় করেছিলেন শিখা। কিন্তু অতিমারির সময়ে তিনি অভিনয় ছেড়ে মুম্বইয়ের একটি হাসপাতালে নার্সিংয়ের কাজে যুক্ত হন। তিনি বলেছিলেন, ‘‘যে সময়ে স্বাস্থ্যকর্মীদের প্রয়োজন, তখন আমি বাড়ি বসে থাকব? নার্সিংয়ের ডিগ্রি রয়েছে আমার। এখনই সেটা কাজে লাগানোর সময়।’’ স্বেচ্ছায় অভিনয় ছেড়ে মানুষের সেবায় নিজেকে নিযুক্ত করেছিলেন শিখা। তার পর করোনার গ্রাস। শেষে স্ট্রোক।

Advertisement

A post shared by Shikha Malhotra (@shikhamalhotraofficial)

আরও পড়ুন: ব্লকবাস্টার ছবিতে পার্শ্বচরিত্র, ডিভোর্সি প্রেমিকার সঙ্গে লুকিয়ে বিয়ে, পরমীতের জীবন বরাবরই ফিল্মি

আরও পড়ুন: ‘আমাকে পড়ে স্নাতক হতে পারবে না!’ খোলা পিঠের ছবি দিয়ে বলতেই তোপের মুখে নুসরত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন